নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে চুড়ান্ত প্রার্থীতা ঘোষনা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মাঠপর্যায়ে কর্মরত সাংবাদিকদের প্রানের সংগঠন গড়ার প্রত্যয়ে এবার ১ম আনুষ্ঠানিকভাবে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৯ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরামহীনভাবে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে ভোট গ্রহন চলবে। এ উপলক্ষে রবিবার (১২ সেপ্টেম্বর)বিকাল ৫টায় প্রধান নির্বাচন কমিশনার ও সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশীর র্নিদেশনায় নির্বাচনের চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন নির্বাচন কমিশনার ও যাচাই বাছাই কমিটির প্রধান আবু হাসান টিপু।

এছাড়াও নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন, প্রবিন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এবং কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিন এর নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমন চৌধুরী সুমন, হাজি আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর সভাপতি বদরুল হক।

এ নির্বাচনে অংশ নিতে সভাপতি পদপ্রার্থী হিসেবে চুড়ান্ত তালিকায় রয়েছেন এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু (ব্যালট নং-১ ) এবং তার প্রতিদ্বন্দ্বি হয়েছেন এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান(ব্যালট নং-২)। সহ সভাপতি পদপ্রার্থী অগ্রবাণী প্রতিদিন এর যুগ্ম সম্পাদক উওম সাহা (ব্যালট নং-১)এবং তার প্রতিদ্বন্দ্বি দৈনিক আমার সময় এর নারায়নগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু (ব্যালট নং-২)। সাধারণ সম্পাদক পদপ্রার্থী আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন(ব্যালট নং-১), তার সাথে আরো ২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন মাই টিভির প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন (ব্যালট নং-২), বাংলা সংবাদ এর সম্পাদক শাহাদাৎ হোসেন ভূইয়া (ব্যালট নং-৩)।

এছাড়া বিনাপ্রতিদন্ধী হিসেবেই যাদের মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে বৈধ চুড়ান্ত নাম ঘোষনা করা হয় সাংগঠনিক পদে দৈনিক আমার বার্তার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউছার, কোষাধ্যক্ষ পদে পাক্ষিক তথ্য পত্রের ব্যবস্হাপনা সম্পাদক মো. জাহিরুল ইসলাম মোল্লা সাগর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রুদ্রকন্ঠের সোনারগাঁ উপজেলা প্রতিনিধি রবিউল ইসলাম, সদস্য পদে দৈনিক রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মো. আক্তার হোসেন। এছাড়াও অন্যান্য পদে কেউ মনোনয়ন পত্র সংগ্রহে আগ্রহী না হওয়ায় শূন্য পদে বহাল রয়েছে সহ সাধারণ সম্পাদক, সহ সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক ও একজন কার্যকরী সদস্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here