না.গঞ্জে ১ হাজার ছাড়ালো করোনা আক্রান্ত,আরও ৪ জনের মৃত্যু

0
না.গঞ্জে ১ হাজার ছাড়ালো করোনা আক্রান্ত,আরও ৪ জনের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে মরণঘাতি করোনা ভাইরাসে আশঙ্কাজনক হারে বাড়ছে এই আক্রান্তের সংখ্যা। এখন পর্যান্ত আক্রান্তের সংখ্যা মোট ১০০১ জন। গত তিনদিন নারায়ণগঞ্জে মৃত্যুও খবর না থাকলেও চব্বিশ ঘণ্টায় নতুন করে আরও ৪ জন মারা গেছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৪৬ জন। সবচেয়ে বেশি আক্রান্ত সিটি কর্পোরেশন এলাকায়। শনিবার জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

আক্রান্তের সংখ্যা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৬১৭ জন, সদর উপজেলায় ২৯০, বন্দর উপজেলায় ২২, আড়াইহাজারে ২৭, সোনারগাঁয়ে ৩২ ও রূপগঞ্জে ১৩ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩২ জন, সদরে ১০, বন্দরে ১, রূপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২৮ জন, সদর উপজেলার ৯ জন, রূপগঞ্জের ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও আড়াইহাজারের ৩ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ৩১৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৮ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৭১৯, সদর উপজেলায় ১৬৮৪, বন্দরে ১৯৮, আড়াইহাজারে ২৭০, সোনারগাঁয়ে ১৪০, রূপগঞ্জে ১৫৭ জনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here