মতলব উত্তর সুগন্দি-সটাকি সওদাগর পাড়া জামে মসজিদ পাকা করণের লক্ষ্যে বিশেষ দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার শিকিরচর-সুগন্ধি সওদাগর পাড়া জামে মসজিদ এর পাকা করন উপলক্ষে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, শিকিরচর-সুগন্ধি সওদাগর পাড়া জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ বাবুল
সওদাগরের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আলম সওদাগরের সঞ্চালনায়
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিএইচপি কোরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পিএইপি কোরআনের আলো প্রতিযোগিতার নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা মোঃ আবু ইউসুফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ ব্যবস্থাপনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোঃ আনিসুল হক, উপজেলার সটাকী বাজার আহম্মদিয়া হাফেজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ হুমায়ন কবির,শিক্ষানুরাগী মোঃ আলী আর্শাদ।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশ্রাফ উদ্দিন টিপু, ছেংগারচর পৌরসভার ২নং ওয়ার্ড আ’লীগ নেতা শফিকুল ইসলাম,পৌর যুবনেতা হারিছ বেপারী, সুগন্দি-শিকিরচর সওদাগর পাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ আনোয়ার হোসেনসহ সওদাগরপাড়া বিভিন্ন ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দেশের সুখ,শান্তি সমৃদ্দি ও উন্নতি কামনা করে বিশেষ দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন পিএইচপি কোরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পিএইপি কোরআনের আলো
প্রতিযোগিতার নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা মোঃ আবু ইউসুফ।

আলোচনা সভায় পিএইচপি কোরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পিএইপি কোরআনের আলো প্রতিযোগিতার নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা মোঃ আবু ইউসুফ বলেন, ইংল্যান্ড প্রবাসী ছালেহি আহমেদ হামিদি যৌথ উদ্যোগে এই অবহেলিত সওদাগর পাড়ায় একটি উন্নত মানের আধুনিক মডেলের মসজিদ নির্মাণ করা হবে।

ইনশাল্লাহ চলতি জুলাই মাসের শেষের দিকে এই কাজের শুরু করা হবে। আপনারা দোয়া করবেন মসজিদের উন্নয়নের জন্য আর আমার কাছে যেতে হবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here