চাঁদপুরের মতলব উত্তরে এক ছাত্রকে বেদম পেটালেন শিক্ষক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জোবায়ের হোসেন নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে বেদম পিটিয়েছেন এক শিক্ষক। এতে তার কপাল ফুলে গেছে। ১০ জুন বৃহস্পতিবার দুপুরে মতলব উত্তর উপজেলার দক্ষিণ টরকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। স্কুল ও পারিবারিক সূত্রে জানা গেছে, দক্ষিণ টরকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাজাহানের মেয়ে নুসরাতের সাথে জোবায়েরের সঙ্গে ঝগড়া ও হাতাহাতি হয়।

এ ঘটানাকে কেন্দ্র করে শিক্ষক শাজাহান জোবায়েরকে বেদম মারধর করেন। ক্ষিপ্ত হয়ে স্কুলের দেয়ালের সঙ্গে ধাক্কা মারেন। এতে তার কপাল ফুলে যায়। শিক্ষক শাজাহান যখন জোবায়েরকে মারধর করেন, অন্য শিক্ষার্থীরা তখন ভয়ে চিৎকার শুরু করে দিয়েছিল বলে জানা গেছে। এছাড়া জোবায়েরকে রক্ষা করতে ওই সময় শিক্ষকদের অন্য কেউও এগিয়ে আসেনি বলে জানাচ্ছে ছাত্রছাত্রীরা।

ঘটনার পর জোবায়েরকে বাড়ি নিয়ে যায় তার বন্ধুরা। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনার ভয়ে বৃহস্পতিবার তার প্রচন্ড জ্বর ছিল। স্কুলছাত্র জোবায়েরের বাবা জসিম উদ্দিন বলেন, একজন শিক্ষক এতটা নিষ্ঠুর হতে পারেন। ছেলেটার কপাল ফাটিয়ে দিয়েছেন। শরীরের বিভিন্ন অংশ ফুলে গেছে।

জুবায়ের মা বলেন, মা বলেন, শিক্ষক তার সন্তানকে সাষন না করে আমার ছেলেকে উল্টা মারধর করছে। এটা সাষন নয় পক্ষপাতি করা হয়েছে।বিদ্যালয়টির প্রধান শিক্ষক ফখরুল আলম সরকার ঘটনা স্বীকার করে বলেন, আমি ঐ সময় ছিলাম না। এটি একটি সাধারণ বিষয়।
অভিযুক্ত সহকারী শিক্ষক শাজাহান এবিষয়ে কোন বক্তব্য দেননি। উপজেলা সহকারী শিক্ষা অফিসার আহসান উজ্জামান বলেন, বিষয়টি
শুনেছি। শীঘ্রই ব্যাবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here