কলাকান্দা ইউনিয়ণ যুবদলের উদ্যোগে ড.জালাল উদ্দিনের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিনের মা মাটি ও মানুষের নেতা আলহাজ্ব ড .মোঃ জালাল উদ্দিনের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় ৬নং কলাকান্দা ইউনিয়ণ যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিরার (১৮ই এপ্রিল) বাদ আছর পশ্চিম হানিরপাড় বাইতুর নূর জামে মসজিদে দোয়া মাহফিলে আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ৬নং কলাকান্দা ইউনিয়ণ যুবদলের সাবেক সভাপতি আল-আমিন, ইউনিয়ণ যুবদলের সাবেক যুগ্ন-আহবায়ক মোঃ রফিকুল ইসলাম তাতি, মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সন্মানিত সদস্য মিজানুর রহমান ঢালী,৬নং কলাকান্দা ইউনিয়ণ ছাত্রদলের সাবেক আহবায়ক জুলফিকার হাসান, ৭নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি ডাঃ মোঃ বোরহান উদ্দিন মোল্লা, ৪নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মোঃ মফিজ মোল্লা, ৫নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধার সম্পাদক  আক্তার হোসেন,৬নং কলাকান্দা ইউনিয়ণ সেচ্ছাসেবক দলের নেতা আবদুল কাইয়ুম মাল,যুবদল নেতা আল-আমিন ঢালী,রাব্বানী মাল-সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলে অংশ নেন এবং আলহাজ্ব ড .মোঃ জালাল উদ্দিনের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here