চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় মৃত্যু ১, নতুন আক্রান্ত ৪৭

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম দিলীপ চন্দ্র সরকার (৬৫)। মৃত ব্যক্তির বাড়ি ফরিদগঞ্জের উপজেলার কড়ৈতলী এলাকায়। গত ১৪ এপ্রিল তিনি করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। এরপর নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর পৌনে ৪টার দিকে তিনি মারা যান। এদিকে চাঁদপুরে শনিবার আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্য চাঁদপুর সদর উপজেলার ২৪ জন,কচুয়ার ৭ জন, হাজীগঞ্জ ৬ জন, ফরিদগঞ্জ ১ জন, শাহরাস্তির ৮ জন এবং হাইমচর ১ জন। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।একই দিনে ২১ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৫ জন, মতলব দক্ষিণের ১ জন, ফরিদগঞ্জের ৩ জন,শাহরাস্তির ১ জন ও কচুয়ার ১ জন।

নতুন আক্রান্ত ৪৭ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৮২৮ জন। নতুন মৃত ১ জনসহ মৃতের সংখ্যা বেড়ে হলো ১০৪ জন। নতুন সুস্থ ২১ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছেন ৩০৭৬ জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৪৮ জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২০জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here