মতলব উত্তরে ছেংগারচর পৌর ছাত্রলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জন্মদিন পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক ঃ দুইবারের সাবেক মন্ত্রী অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্মদিন পালন উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় বুধবার (৩ ফেব্রুয়ারি) রাতে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়। বুধবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় ছেংগারচর বাজারে পৌর ছাত্রলীগের উদ্যোগে দুইবারের সাবেক মন্ত্রী অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের
শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়ার আয়োজনের মাধ্যমে জন্মদিন উদযাপন করা হয়।

এসময় কেক কাটা ও দোয়ার অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ শামীম প্রধান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইয়াছিন খান, পৌর ছাত্রলীগের সহ সভাপতি খোরশেদ আলম অপু, পৌর যুবলীগ নেতা মোঃ বাদল ঢালী,যুবলীগ নেতা সোহেল সরকার, রেজাউল করীম ডেঙ্গু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জনি সরকার, পৌর ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন শান্ত, আরমান কাজী,যুবলীগ নেতা লিটন, ইয়ার আহম্মদ, পৌর ছাত্রলীগ নেতা আবু সাইদ,সাগর,মেরাজ বকাউল, শরীফ খান, শাকিব মজুমদার,দিপু মজুমদার, সাইদুল মজুমদার, লাবিব মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।

দুইবারের সাবেক মন্ত্রী অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের শুভ জন্মদিন পালন উপলক্ষে ছেংগারচর পৌর যুবলীগ ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা কেক একে অপরকে খাইয়ে মায়া চৌধুরীর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। এসময় বক্তারা চাঁদপুর-২ আসনের সাবেক দুইবারের সাংসদ ও দুইবারের সাবেক মন্ত্রী অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং জন্মদিন উপলক্ষে অফুরন্ত শুভেচ্ছা, অভিনন্দন ও আগামী দিনের পথ চলার শুভকামনা জানানো হয়।

এছাড়া ঢাকায় বিভিন সংগঠন ও বিভিন্ন্ন নেতাকর্মীদের পক্ষ থেকে সাবেক মন্ত্রী আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সদস্য,অবিভক্ত ঢাকা মহানগর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্মদিন পালন করা হয়েছে। ফুলেল শুভেচ্ছায়  উল্লেখ্য দুইবারের সাবেক মন্ত্রী অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামে এক সম্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

তিনি একজন বীর মুক্তিযোদ্ধা এবং একজন বীর বিক্রম। আ’লীগ সরকারের সাবেক দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণমন্ত্রী এবং সাবেক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ছিলেন।  নিজের জন্মদিন নিয়ে বিশেষ কোন পরিকল্পনা ছিলো না তার। তার শভাকাঙ্খি ও দলের নেতাকর্মীরা এ আয়োজন করায় তাদেরকে তিনি ধন্যবাদ জানান। নিজের জন্মদিনে তিনি চাঁদপুর-২ নির্বাচনী আসনের সকলের কছে দোয়া কামনা করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here