ছেংগারচর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার উদ্যোগে গাছের চারা রোপন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাজাহান মোল্লার উদ্যোগে সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) দুপুরে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. ফিরোজ প্রধান। পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাজাহান মোল্লার পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাড. মহসিন মিয়া মানিক, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, গোলাম হোসেন সর্দার, সফিকুল ইসলাম, জাহিদ হাসান খোকন, যুবলীগ নেতা মো. এরফান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাকিব হাসান মুন্না,সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা আক্তার, সহকারি শিক্ষক ফাহিমা আক্তার ও শিথী আক্তার, যুবলীগ নেতা শামীম প্রধান, মারফত আলী, আয়নাল বেপারী, সারোয়ার, ফয়সাল, মোহন, ইব্রাহিম সরকার, সৈয়দ হোসেন, জামান খান ও মনির সরকার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here