মহেশপুরে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৪ শিশু সহ ১৪ বাংলাদেশী আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ জিয়াউর রহমান জিয়া মহেশপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ  ঝিনাইদহের মহেশপুর বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত যাওয়ার সময় ৪ শিশু সহ ১৪ জন বাংলাদেশীকে আটক করেছে ৫৮ বিজিবি। বিজিবি সূত্রে প্রকাশ, বুধবার সন্ধ্যায় বাগাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ৫৮ বিজিবির অধিনস্ত বাঘাডাঙ্গা বিওপির টহল দলের হাতে ৪ শিশু সহ ১৪জন বাংলাদেশী আটক হয়।

আটককৃতরা হলেন মাগুরা জেলার শালিখা থানার টিউরখালী গ্রামের মৃত- অধীরবিশ্বাসের ছেলে অমীয় বিশ্বাস (৬০), অখিল বিশ্বাস (৪০),অখিল বিশ্বাসের স্ত্রী চঞ্চলা বিশ্বাস (৩৫) ও তার পুত্র সৃষ্টি বিশ্বাস (১৫) ও কন্যা অর্পিতা বিশ্বাস (৭), মৃত অধীর বিশ্বাসের ছেলে অসীম বিশ্বাস (৪৫), অসীম বিশ্বাসের স্ত্রী সুন্দরী বিশ্বাস (৩৬) ও তার কন্যা বৃষ্টি বিশ্বাস (১৫), টাপুর বিশ্বাস (৮) ও ছেলে অর্নব বিশ্বাস (৪), অমীয় বিশ্বাসের ছেলে অপূর্ব বিশ্বাস (২৪), অপূর্ব বিশ্বাসের স্ত্রী সুবর্না বিশ্বাস (২০) ও তাদের শিশু কন্যা ঐশী বিশ্বাস (২) এবং যশোর জেলার চৌগাছা থানার দুরালী গ্রামের হরিপদ বিশ্বাসের স্ত্রী সান্তনা বিশ্বাস (২২) কে আটক করে।

আটককৃতদের মধ্যে ৪ জন শিশু ৬জন নারী ও ৪ জন পুরুষ রয়েছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন খাঁন জানান, তাদের বিরুদ্ধে ১১(১)(গ) ধারায় মামলা হয়েছে। যার নং-১৪। বৃহস্পতিবার সকালে আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here