চাঁদপুরে বিষপানে গৃহবধূ ও তরুনীর আত্মহত্যা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের হাজিগঞ্জ ও  মতলব দক্ষিণে বিষপানে গৃহবধূ ও তরুনী আত্মহত্যা করেছে। মঙ্গলবার ভোর রাতে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে তাদের মৃত্যু হয়। চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ দুটি হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সূত্র জানায়, মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর গ্রামের পাটোয়ারী বাড়ির কিশোর পাটোয়ারীর কন্যা মিম আক্তার (১৬) পরিবারের সাথে অভিমান করে আত্মহত্যার পথ বেঁচে নেয়। জানাযায়, লেখাপড়া ও প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে পরিবারের সদস্যরা শাসন করলে সে অভিমান করে সকলের অজ্ঞাতে  কীটনাশক পান করে। গুরুতর অবস্থায় তাকে রাত ৩টা ৪৫ মিনিটে  চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

অপরদিকে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা গ্রামের  দুবাই প্রবাসী নন্দ দুলাল দাসের স্ত্রী নিপা রানী দাস (২৫) পরিবারের সদস্যদের সাথে অভিমান করে বিষপান করে । মঙ্গলবার সকালে নিপা রানী দাসকে মুমুর্ষ অবস্থায়  চাঁদপুর সরবারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।পরে চিকিৎসাধীন অবস্থায় নিপা মারা গেছে।

হাসপাতাল থেকে চাঁদপুর মডেল থানাকে অবগত করলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য  মর্গে প্রেরন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here