ভিপি বাদলের বিরুদ্ধে বিভ্রান্তিকর মন্তব্য করায় তীব্র নিন্দা জানিয়েছেন:শেখ হাসিনা পরিষদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রেস বিজ্ঞপ্তি: বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.আবু হাসানাত মো.শহিদ বাদলের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর মন্তব্য করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে শেখ হাসিনা পরিষদের বন্দর থানা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক। গতকাল রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা যারা মানুষের জন্য কাজ করি তারা সাম্প্রদায়িকতা হিংসা-বিদ্বেষের উর্দ্ধে মানুষেরর মুখে হাসি ফুটিয়ে তোলার জণ্য রাজনীতি। বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ নারায়ণগঞ্জ জেলার নেতৃত্বে ছিলেন প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহা, আলী আহম্মদ চুনকা, মোবারক হোসেন, একেএম শামীম ওসমান সেই বাংলাদেশ আওয়ামীলীগ নারায়ণগঞ্জ জেলার নেতৃত্বে আছেন বর্তমান সাধারণ সম্পাদক এ্যাড.আবু হাসনাত মো.শহিদ বাদল।

যিনি ইতিপূর্বে ছাত্র রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। নারায়ণগঞ্জের ছাত্ররাই কেন্দ্রীয় সদস্যসহ সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং জেলা ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বার বার কারা ভোগ করেছেন। ভিপি বাদল নারায়ণগঞ্জ পৌরসভার প্রশাসক এবং উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মানুষ তাকে বিপুল ভোট দিয়েছিলেন।

যিনি আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রাণ পুরুষ হয়ে উঠেছেন। তাকে নিয়ে বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি যাহা মন্তব্য করেছেন তাহা হাস্যকর। যা তিনি শিষ্টাচার লংঘন করেছেন। যার বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here