মতলব উত্তরে জাতীয় পার্টির নেতা আজম-সহ নতুন করে আরো তিনজন করোনা সনাক্ত

1
মতলব উত্তরে জাতীয় পার্টির নেতা আজম-সহ নতুন করে আরো তিনজন করোনা সনাক্ত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান,মতলব(চাঁদপুর) সংবাদাতা ঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জাতয়ি পাটির নেতা আবুল কামাল আজম  সিকদারসহ নতুন করে আরও ৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল শুক্রবার (১২ জুন) বিকেলে তাদের নমুনা রিপোর্ট ঢাকার রোগতত্ত্ব,  রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) কর্তৃক নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এ নিয়ে এ উপজেলায় করোনা রোগীর  সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯ জনে।

নতুন করে করোনায় পজেটিভ আসা ব্যক্তিরা হলেন- মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর জাতীয় পার্টির নেতা আবুল কামাল আজম  সিকদার (৪৭), নিশ্চিন্তপুর গ্রামের সিনিয়র স্টাফ নার্স নাহিদা আক্তারের ভাই নাহিদুল হাসান (২৮) ও আরেকজন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল  অফিস মতলব উত্তরের ৎভঠভপঠভলষউ ড়ুভপসা মোঃ সেলিম মিয়া (৪০)। নতুন এ তিনজনের করোনাভাইরাস আক্রান্তের খবর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা ডা.নুশরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, গত মঙ্গলবার (৯জুন) করোনা সন্দেহে ১২ জনের নমুনা নেওয়া হয়। পরে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পাঠানো হয়। যা শুক্রবার ৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আর বাকী ৯ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদিকে করোনায় পজেটিভ আসা উপজেলার ছেংগারচর পৌর জাতীয় পার্টির নেতা আবুল কামাল আজম সিকদারের ছেংগারচর বাজারের নাহার প্লাজায় সিকদার মেডিসিন হাউজ দোকান লকডাউ করে দিয়েছে মতলব উত্তর থানা পুলিশ। শুক্রবার বিকেলে মতলব উত্তর থানার এসআই মনির হোসেন লাল নিশানা  উড়িয়ে লকডাউন করে দেন।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এসব এলাকায় প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন জানান, নতুন করোনা সনাক্ত হওয়া ৩জনসহ এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৯ জনে। আর করোনা ভাইরাসে মারা গেছে ৩ জন। করোনার বিস্তার প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন হওয়ার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা.নুশরাত  জাহান মিথেন ।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here