চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু।

0
চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু।

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আরো ৪জনের মৃত্যু হয়েছে।  রোববার রাতে ও সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে এদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন স্থানীয় জনপ্রতিনিধি গন। মৃতদের উপজেলা দাফন কমিটি স্বাস্থ্যবিধি মেনে দাফন করেছে।

কালচোঁ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা জানান, চাঁদপুর গ্রামের কাজী বাড়ীর মো.শাহজাহান (৬৫ )জ্বর, সর্দি,কাশি নিয়ে রোববার চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়।
রাত সাড়ে ১২টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পশ্চিম হাটিলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু জানান, কাঁঠালি গ্রামের সোলায়মান পাটওয়ারীর (৬৫) রাতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।
সোমবার সকালে স্বাস্থ্যবিধি মেনে তার মৃতদেহ দাফন করা হয়েছে।

গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, ডাটরা শিবপুর সর্দার বাড়ির মাওলানা এনায়েত উল্লাহ মাস্টার (৬০)এর জ্বর ও কাশি ছিল। সোমবার সকালে তার মৃতদেহ দাফন করা হয়েছে। হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, সকাল ৭টায় পৌরসভার এনায়েতপুর গ্রামের বেপারী বাড়ীতে ইসমাইল হোসেন (৫৫) সকাল ৭টায় নিজ বাড়ীতে জ্বর, সর্দি ও শ্বাস কষ্ট নিয়ে মৃত্যুবরণ করেন। বাদ জোহর স্বাস্থ্যবিধি তাকে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার -পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোয়েব আহম্মদ চিশতি বলেন, হাজীগঞ্জে ৩ জনের মৃত্যুর খবর পেয়েছি। আরেকজনের চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে মৃত্যু হয়। তার নমুনা সেখানে সংগ্রহ করা হবে। আমরা হাজীগঞ্জে ৩ জনের নমুনা সংগ্রহ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here