চাঁদপুরের মতলব দক্ষিণে অগ্নিকাণ্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি।

0
চাঁদপুরের মতলব দক্ষিণে অগ্নিকাণ্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি।

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:মতলব দক্ষিণ উপজেলায় দু‘টি অগ্নিকান্ডে বসত ঘর,গোয়াল ঘর,খরের পাড়া পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে পুড়ে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানিয়েছেন।

মঙ্গলবার রাত প্রায় সাড়ে ৮ টায় উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নাগদা ও নারায়ণপুর ইউনিয়নের বদরপুর গ্রামে রাত পৌনে ১০ টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এলাকাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাগদা গ্রামের শাহজালাল প্রধানের খরের পাড়ায় রাত ৮ টায় আগুন জ্বলতে দেখে জনৈক পথচারী ডাকচিৎকার দিলে আশ- পাশের লোকজন এগিয়ে আসে। এলাকাবাসীর সহায়তায় প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে।

এ দিকে রাত পৌনে ১০ টায় নারায়ণপুর ইউনিয়নের বদরপুর গ্রামের  আলমগীর হোসেন পাটওয়ারীর পরিত্যক্ত দুটি বসত ঘর ও একটি গোয়াল ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলমগীর পাটওয়ারীর গরিত্যক্ত বসত ঘরে আগুন একটি ঘর ও একটি গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে মতলব ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং পুলিশ ঘটনাস্থলে এসে  এলাকার যুবকদের সহায়তায় প্রায় একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন  নিয়ন্ত্রণে আনে। তবে দুটি বসত ঘর ও গোয়াল ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত শাহজালাল বলেন,শত্রুতাবশত কেউ হয়তোবা এ অগ্নিসংযোগের ঘটনাটি ঘটিয়েছে। এতে আমার প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। মতলব  ফায়ার ষ্টেশনের ইনচার্জ আসাদুজ্জামান বলেন,অগ্নিকাণ্ডের কোনো কারণ জানা যায়নি।ক্ষতিগ্রস্ত ঘরে মানুষজন কেউই থাকেনা। ওই ঘরে বিদ্যুৎও নেই। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। এলাকাবাসী ও ফায়ার সার্ভসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে ।বড় ধরনের ক্ষতি থেকে বাড়ির লোকজন রক্ষা পায়।তবে অগ্নিকাণ্ডের কোনো কারণ জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here