চাঁদপুরের শাহরাস্তিতে দাফনের ১৯ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন চাঁদপুর প্রতিনিধি:দাফনের ১ বছর ৭ মাস ১২ দিন পর কবর থেকে উত্তোলন করা হয়েছে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার গৃহবধূ মেহজাবিন সুলতানা ইতির মরদেহ। বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ জামাল হোসেনের নির্দেশে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা আক্তারের উপস্থিতিতে এই মরদেহ উত্তোলন করা হয়।

বিয়ের ২ মাস ১৮ দিনের মাথায় ২০১৮ সালের ২৩ জুন সন্ধ্যায় শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নে স্বামীর বাড়িতে মেহজাবিন সুলতানা ইতির রহস্যজনক মৃত্যু হয়। তিনি ছিলেন পৌরসভাধীন ঘুঘুশাল গ্রামের আমির হোসেনের কন্যা। ওই ঘটনায় ২৪ জুন একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পরবর্তীতে ২৮ জুন নিহতের ভাই নুরে আলম বাদী হয়ে ৪ জনকে আসামি করে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

গত বছরের ২৪ আগস্ট সন্ধ্যায় ইতি’র স্বামী ইকরামুল হক রাজুকে শাহরাস্তি থানা পুলিশ আটক করে জেলহাজতে পাঠায়। মরদেহ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি ব্রাহ্মণবাড়িয়ার ইন্সপেক্টর মো. আব্দুল মান্নান, শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল ও গোলাম মোস্তফা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here