ঝিনাইদহ মহেশপুরে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ সংবাদদাতাঃ  নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, দায়িত্বপালনের সময় সবকিছু মাথা থেকে ঝেড়ে ফেলে একটি সুন্দর ভোট উপহার দেবেন। কোনো কেন্দ্রে যদি ভোট কারচুপি হয় তাহলে সঙ্গে সঙ্গে সেই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হবে।

আগামী ১৪ অক্টোবর কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন এই নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের লক্ষ্যে রোববার সকালে  মহেশপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন নির্বাচন কমিশনার।

তিনি আরও বলেন, ঝিনাইদহ জেলায় আমি আগেও চাকরি করেছি। এই জেলার প্রতি আমার খুব ভালো ধারণা আছে। আমি জানি এ এলাকার মানুষ খুব ভালো। আশা করি আমার সেই ভালো ধারণা আপনারা বজায় রাখবেন।

প্রশিক্ষণ কর্মশালায় ঝিনাইদহ জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আরিফুজ্জামানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন খুলনা বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী, জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আল এমরান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here