ভোলার তজুমদ্দিনে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে ভোলার তজুমদ্দিন থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৪সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে তজুমদ্দিন থানা ভবনের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফারুক আহম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান, জনাব মোশারফ হোসেন দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মো.রাসেলুর রহমান প্রমূখ। ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শক্র নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।

পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ,ধর্ষণ,শিশু ও নারী নির্যাতন বন্ধ হয়ে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,শিক্ষক,রাজনৈতিক ব্যাক্তি, সংবাদকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, গ্রাম পুলিশ ও তজুমদ্দিন থানার অফিসার ও পুলিশ সদস্যগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here