নারায়ণগঞ্জ ফতুল্লায় জাকির কম্পিউটারে দুর্বৃত্তদের হামলা, ভাংচুর ও লুটপাট

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ  ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়নে বিসিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত (প্রতিষ্ঠান কোড ৫১০৭১) জাকির কম্পিউটার ট্রেনিং সেন্টারে মাদক ব্যবসায়ী ও তার দলবল পরিকল্পিতভাবে হামলা করে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগের পরিপেক্ষিতে জানা যায় যে, গত বৃহস্পতিবার বেলা তিনটার দিকে শাসনগাঁও এলাকার বাদশা মিয়া ও মোসা ঝুনু বেগমের ছেলে মাদক ব্যবসায়ী হৃদয় তার দলবল নিয়ে জাকির কম্পিউটারে ভাংচুর শুরু করলে তাৎক্ষণিক ফতুল্লা পুলিশকে অবগত করলে ফতুল্লা থানার দারোগা ঘটনাস্থলে পৌছলে হৃদয় তার দল বল নিয়ে
পালিয়ে যায়।

দারোগা ভাংচুরের ঘটনা প্রত্যক্ষ করে হামলাকারীদের পরবর্তীতে আর কোন অঘটন না ঘটানোর জন্য বলে থানায় চলে আসেন। দারোগা চলে আসার পর হৃদয়গংরা কেন থানায় খবর দেওয়া হলো তারজন্য পুনরায় হামলা চালায় ও ভাংচুর করে। পরবর্তীতে জাকির আহমদ ফতুল্লা থানায় লিখিত অভিযোগ করলে, হৃদয় গংরা দলবল নিয়ে পুনরায় আক্রমন করে বাড়ীর ভিতর প্রবেশ করে দরজা খোল, বাইরে আয়, মাইরা ফেলমু বলে চিৎকার চেচামিচি সহ বড় বড় ইট, পাটকেল বাড়িতে ছুরে এবং বাড়ির সবাইকে মেরে ফেলার হুমকি দেয়। তারা লাঠি সুটা নিয়ে এগিয়ে আসলে জাকিরের পরিবার পরিজনের লোকজন দিশেহারা হয়ে পরে, হৃদয়দের হাতে থাকা লাঠি ধস্তাধস্তি করার সময় মাথায় সামান্য লাগার পর রক্ত বের হয়, ধস্তাধস্তির সময় এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন আহত হয়।

সার্বিক ঘটনা সম্পর্কে জানতে চাইলে জাকির আহমদ আরও জানান, হামলাকারীরা ৩:০০ টা থেকে শুরু করে দফায় দফায় রাত ২:৩০ পর্যন্তু ঘন্টায় ঘন্টায় আক্রমন চালায় হামলা করে ল্যাব রুম ভাংচুর লুটপাটের ঘটনা ঘটানোর সময় নগদ টাকা নিয়ে যাওয়া সহ প্রায় ৪,৬০,০০০ (চার লক্ষ ষাট হাজার) টাকার ক্ষতি সাধন করেছে। জাকির আহমদ আরো বলেন, যখন হৃদয়গং আক্রমন করে ৩:০০ টায় তখন ল্যাব রুমে ১০-১৫জন ছাত্র- ছাত্রী প্র্যাকটিস করছিল তারাও কয়েকজন আহত হয়েছে বলে জানান।  স্থানীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন সময় জাকির কম্পিউটার সেন্টারের আশে পাশে মাদক ব্যবসায়ী হৃদয়সহ অন্যরা উশৃঙ্খলভাবে চিল্লাচিল্লি, আড্ডা মারতো বাধা নিষেধ করলে, উল্টো তাদেরকে হুমকি ধমকি দিতো ও মেরে ফেলবে বলে জানাত।

এতে করে কম্পিউটার শিখতে আশা ছাত্র-ছাত্রীদের ব্যাপক সমস্যা হতো ক্লাশ করতে। প্রায় সময় হৃদয়কে নিষেধ করার পরও শুনতো না। কম্পিউটার সেন্টারের মালিক বাড়িতে না থাকার সুযোগে পূর্বশত্রুতার যেরে তারা এ হামলা চালায়।  ভুক্তভোগী জাকির আহমদ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করেন।  এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা থানার ওসি আসলাম বলেন, এ বিষয়ে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here