মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ

0
মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ও উপ-পরিদর্শক (এস আই) মোঃ আবু হানিফকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে বাংলাদেশ নির্বাচন কমিশন। বৃহস্পতিবার কমিশনের জ্যেষ্ঠ সহকারী সচিব মোহাম্মদ শাহজালাল স্বাক্ষরিত এক চিঠিতে ওই বদলির নির্দেশ দেওয়া হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিবকে দেওয়া চিঠিতে বলা হয়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে আয়োজনের লক্ষ্যে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ও উপ-পরিদর্শক মোঃ আবু হানিফকেঅংশগ্রহণমূলক নির্বাচনের স্বার্থে প্রত্যাহার করে উপযুক্ত কর্মকর্তা পদায়ন করার নিদেশ দিয়েছে নির্বাচন কমিশন।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের কার্যক্রম চলছে। এবার দেশের ৪৮১টি উপজেলায় ভোট হবে চারটি ধাপে। এর মধ্যে দুই ধাপের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। প্রথম ধাপে ১৫২টি উপজেলায় ভোট গ্রহণ ৮ মে এবং দ্বিতীয় ধাপে ১৬১টি উপজেলায় ভোট হবে ২১ মে। প্রথম ধাপের উপজেলা পরিষদের নির্বাচনে ১৫ এপ্রিল মনোনয়নপত্র জমা দেওয়ার সময় শেষ হয়। ৮মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here