ছাত্রদলের সাধারন সম্পাদক পদপ্রার্থী তানজিল হাসানের মনোনয়নপত্র সংগ্রহ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন :বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক পদপ্রার্থী মো.তানজিল হাসান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
বোরবার(১৮আগস্ট) দ্বিতীয় ও শেষ দিনে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও ত্যাগী ছাত্রনেতা মো. তানজিল হাসান মনোনয়নপত্র সংগ্রহ করেন। তার দেশের বাড়ি পটুয়াখালী।

মো.তানজিল হাসান ১/১১ এর পরীক্ষিত জিয়ার সৈনিক, ২০১৩,২০১৪ সালের সরকার বিরোধী আন্দোলনের সময় ঢাঃবিঃ ক্যাম্পাসের বীর সিপাহসালাতদের মধ্যে অন্যতম ছিলেন। হায়েনার ঘাতক বুলেট আর রক্তচক্ষু উপেক্ষা করে বহু মামলার হুলিয়া মাথায় নিয়ে রাজপথে জীবন বাজি রেখে কর্মীদের সাথে নিয়ে আন্দোলনের ঝড় তুলেছিলেন বিগত আন্দোলনের সময়। হাজার হাজার তৃণমূলকর্মীদের আশা-আকাংক্ষার প্রতীক, বারবার ছাত্রলীগ-পুলিশের সশস্ত্র বাহিনীর নির্মম নির্যাতনের শিকার, কারানির্যাতিত ছাত্রনেতা তিনি। মো.তানজিল হাসান বলেন, বিগত আন্দোলন-সংগ্রামে সক্রিয় ছিলাম।  ২০১৪-১৫ সালে রাজপথের আন্দোলনে বারবার ছাত্রলীগ ও পুলিশী নির্যাতনের শিকার হয়েছি। কয়েকবার কারাবরণও করতে হয়েছে। আশাকরি কাউন্সিলররা আমাকে সঠিক মূল্যায়ন করবেন। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলে গনতন্ত্র ও দেশনেত্রীর মুক্তির আন্দোলন বেগবান করবো। একই সঙ্গে কেন্দ্র থেকে ইউনিয়ন পর্যন্ত সংগঠনকে শক্তিশালী করার চেষ্টা করবো। আমাদের প্রিয় নেতা, প্রিয় অ[িাবক তারেক রহমান ছাত্রদলের আসন্ন কাউন্সিলের মাধ্যমে তৃণমূলের সঙ্গে কেন্দ্রের একটি যোগসূত্র স্থাপন করেছেন। আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হলে এ যোগসূত্র ও আদর্শিক বন্ধনকে কাজে লাগিয়ে ছাত্রদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে গনতন্ত্র ও দেশনেত্রীর মুক্তি আন্দোলনকে আরো বেগবান করার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, এবারের কাউন্সিল নিয়ে ঢাকা ও ঢাকার বাইরে যে পরিমাণে ছাত্রদলের নেতারা সরব হয়েছেন। তা অতীতের চাইতে বেশ লক্ষণীয় যা তারেক জিয়ার সঠিক সিদ্ধান্তের জন্যই তৈরি হয়েছে। দলের সবাই আস্থা রাখছেন আমাদের অ[িাবক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ওপর। তিনি অবশ্যই ছাত্রদলকে সুন্দর একটা কমিটি উপহার দেবেন।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রদলের সাবেক সভাপতি রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলন, ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, ছাত্রদলের সাবেক প্রথম যুগ্ম আহ্বায়ক এবিএম মোশাররফ হোসেন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here