মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় গ্রাম পুলিশের মৃত্যু ॥ আহত ২

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান হারুন: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সটাকী সুধির চন্দ্র দাস (৮০) নামে এক (অবঃ) গ্রাম পুলিশের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং নাজমুল হোসেন (২৩) ও আরমান (১৫) আহত হয়েছেন। শনিবার (১৮ আগস্ট) বিকেল ৫টার সময় উপজেলার ষাটনল ইউনিয়নের বাব বাজার-সটাকীর মাঝামাঝি বরাবর বেরীবাঁধ এলাকার রাস্তা দিয়ে ছাগল নিয়ে বাড়ি যাওয়ার পথে পেছন থেকে আসা একটি দ্রুতগামী মোটর সাইকেল ছাগলের রশির সাথে আটকে নিহত বৃদ্ধার উপর উঠিয়ে দিলে গুরুতর আহত হলে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে মৃত্যুবরন করেন।

এ দূর্ঘটনায় আহত নাজমুল ও আরমানকে একই হাসসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত আরমানের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করে। আর অপর আহত নাজমুল বর্তমানে মতলব উত্তর উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি রয়েছেন। সড়ক দূর্ঘটনায় নিহত গ্রাম পুলিশ সুধির চন্দ্র দাস উপজেলার ষাটনল ইউনিয়নের সটাকী গ্রামের সুনেন্দ দাসের ছেলে। সে ষাটনল ইউনিয়ন পরিষষদের একজন (অবঃ) গ্রাম পুলিশ ছিলৈন। কিছুদিন পূর্বে তিনি অবসর নিয়েছেন। সে ৬ মেয়ে ও ৪ ছেলের জনক।

প্রতক্যক্ষদর্শিরা জানায় রোববার (১৮ আগস্ট) বিকেল আনুমানিক ৫টার সময় সুধির চন্দ্র তিনি ছাগল নিয়েয় বেরীবাঁধ দিয়ে বাড়ি ফিরছিলেন। উপজেলার মোহনপুরের ফতুয়াকান্দি এলাকা থেকে তিনজন যাত্রীবাহী একটি মোটর সাইকেল পেছন থেকে দ্রুতগতিতে বেপরোয়াভাবে আসা মোটর সাইকেলটি ছাগলের রশির সাথে আটকে নিহত ব্যক্তির উপর উঠিয়ে দেয়। এতে গ্রাম পুলিশ সদস্য (অবঃ) সুধির চন্দ্র দাস ঘটনাস্থলেই মারা যান এবং নাজমুল ও আরমান এই দুই জন গুরুতর আহত হয়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে একজনের অবস্থ আশঙ্কাজনক দেখে ঢাকা রমেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মতলভ উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। লাশ উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হবে। ঘাতক মোটর সাইকেলটি আটক রয়েছে।

এদিকে এ দূর্ঘটনার খবর পেয়ে মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও উপজেলা নির্বাহী অফিসসার শারমিন আক্তার নিহত ও আহতদের দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। এসময় তারা নিহত পরিবারবর্গদেও সান্তনা দেন এবং আহতদের চিকিৎসার খোজখবর নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here