চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্টে বিপুল পরিমাণ ডলার ও রুপিসহ একজন আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চুয়াডাঙ্গা সংবাদদাতা :  চুয়াডাঙ্গার দর্শনায় আন্তর্জাতিক চেকপোস্টে (আইসিপি) ১৮ হাজার মার্কিন ডলার, প্রায় ৫ হাজার ভারতীয় রুপি ও ১টি ভিভো মোবাইল ফোনসহ এক বাংলাদেশিকে আটক করা হয়েছে। ৪ জুলাই বৃহস্পতিবার সকাল পৌনে নয়টার দিকে তাঁকে আটক করে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজিবি জানায়, আটক ওই যাত্রীর নাম মিজানুর রহমান (২২)। তিনি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার চরদুপুর বালিকাকান্দি গ্রামের রতন ব্যাপারী ছেলে।

তাঁর কাছ থেকে উদ্ধারকৃত ডলার ও রুপিগুলোর বাংলাদেশি মুদ্রায় মূল্য ১৫,১৭,৭৪৬/-(পনের লক্ষ সতের হাজার সাতশত ছেচল্লিশ) টাকার সমপরিমাণ। ৬ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক নিস্তার আহমেদ জানান, বাংলাদেশি পাসপোর্টধারী একজন যাত্রী বিপুল পরিমাণ ডলার নিয়ে ভারত থেকে বাংলাদেশে ঢুকছেন, এমন খবর পান তাঁরা।

পরে আইসিপি চেকপোস্টে সন্দেহভাজন যাত্রী মিজানুর রহমান আটক করা হয়। এ ঘটনায় মিজানুর রহমানের নামে মামলা করেছে বিজিবি। ডলারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে। পরে রুপি, মোবাইল ও ডলার জমা দেওয়া ট্রেজারির চালানসহ তাঁকে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here