একুশে বই মেলায় সাব্বির সেন্টু’র ‘ছড়ার বুলেট’র মোড়ক উম্মোচন করলেন : মন্ত্রী মোজাম্মেল হক

0
একুশে বই মেলায় সাব্বির সেন্টু’র ‘ছড়ার বুলেট’র মোড়ক উম্মোচন করলেন : মন্ত্রী মোজাম্মেল হক

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ বন্দরের তুখোড় ছড়াকার দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু’র ছড়াগ্রন্থ ”ছড়ার বুলেট”মোড়ক উম্মোচন করেছেন বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আ ক.ম. মোজাম্মেল হক এমপি। ২৩ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৫টায় একুশে বই মেলার মোড়ক উন্মোচন মঞ্চে আনুষ্ঠানিকভাবে তিনি আলোচিত এ বইটির মোড়ক উন্মোচন করেন।

মোড়ক উন্মোচনকালে বইয়ের লেখক সাব্বির আহমেদ সেন্টু ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকাশনা সংস্থা উচ্ছ্বাস প্রকাশনীর প্রকাশক আহমে মুনীর,সুকার,গীতিকার ও কন্ঠশিল্পী মিতু মোর্শেদ,তুষাধারা প্রকাশনীর প্রকাশক কবি আমিনুল ইসলাম মামুন,নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশনের সভাপতি ইকবাল হোসেন রোমেছ,সোনিয়া আহমেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মোজাম্মেল হক এমপি বলেন,বই মানুষকে আলোকিত করে। বই না পড়লে যেমন শিক্ষিত হওয়া যায়না তেমনি বই না পড়লে ভাল মানুষ হওয়া যায়না। বই আমাদের জন্য প্রেরণা। আমরা যদি বই কিনে লেখকদের উৎসাহ না দেই তাহলে বই পড়া থেকে আমাদের ভবিষ্যত প্রজন্ম হারিয়ে যাবে। তাতে সমাজে অপরাধ-প্রবণতা বেড়ে যাবে। যা ইতোমধ্যে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here