বন্দরে ক্ষতিগ্রস্থ ৩ পরিবারকে ৫লাখ টাকার চেক দিলেন সাংসদ সেলিম ওসমান

0
বন্দরে ক্ষতিগ্রস্থ ৩ পরিবারকে ৫লাখ টাকার চেক দিলেন সাংসদ সেলিম ওসমান

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি: অবশেষে কথা দিয়ে কথা রেখেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। সম্প্রতি সাংসদ সেলিম ওসমান তার পিতার মৃত্যুবার্ষিকীর দিন বন্দরের মাহমুনগর এলাকার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩ সহোদরকে ডেকে এনে ৫লাখ টাকা আর্থিক সহায়তার চেক তুলে দেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল,বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান সানাউল্লাহ সানু,দৈনিক শীতলক্ষ্যা পত্রিকার সম্পাদক আরিফ আলম দিপুসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্ষতিপূরণ পেয়ে ৩ সহোদর আবেগ আপ্লুত হয়ে পড়েন। এক প্রতিক্রিয়ায় ক্ষতিগ্রস্থরা সাংবাদিকদেরকে জানান,সেলিম ওসমান স্যারের কথা অনেক শুনেছি কিন্তু এবার আমরা নিজেরাই প্রমাণ পেয়েছি তিনি কোন সাধারণ মানুষ নন। সেলিম ওসমান মানুষ রূপে ফেরেস্তা।

তার জন্য আমরা প্রাণভরে দোয়া করি মহান রাব্বুল আল আমিন যেনো তাঁকে আরো শত শত বছর আয়ূ এবং সুস্থ্যতা দান করেন। তাঁর মতো দানবীররা বেঁচে থাকলে আমাদের মতো অসহায় মানুষগুলো বেঁচে থাকার শক্তি পাবে। প্রসঙ্গতঃ গত ১১ ফেব্রুয়ারী রোববার সন্ধায় মাহমদুনগর কলাবাগান এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে বিল্লাল মিয়ার ছেলে যথাক্রমে ওমর ফারুক,জজ মিয়া ও রুবেলের আসবাবপত্রসহ তাদের বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।

গত ১৪ ফেব্রুয়ারী বুধবার দুপুরে বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় অগ্নিকান্ডের বিষয়টি দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু ও নারী উদ্যোক্তা সালমা চৌধুরী পাপিয়া সাংসদ সেলিম ওসমানকে অবহিত করলে সেলিম ওসমান তাৎক্ষনিকভাবে উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু ও মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তার মাধ্যমে ক্ষতিগ্রস্থদের মাধ্যমে ওইদিন বিকেলেই ১মাসের আহারের জন্য চাল,ডাল,তেল,আলু,পিয়াজ,আদা,রসুনসহ কাচা বাজার স্বশরীরে গিয়ে হস্তান্তর করেন।

এর পরের দিন সকালে বন্দর উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান ঘটনাস্থলে গিয়ে ওই পরিবারের সদস্যদের মাঝে ১০টি কম্বল উপহারস্বরূপ তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here