না’গঞ্জে তৈমূরের বাড়িতে সন্ত্রাসী হামলা: ডিসিকে আইনজীবীদের স্মারকলিপি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ রূপগঞ্জের রূপসীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া এবং চেয়ারপার্সনের  উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারের জম্মদিনের অনুষ্ঠানে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি দিয়েছে নারায়ণগঞ্জ বিএনপিপন্ত্রী আইনজীবীদের এক অংশ এড. তৈমুর আলম খন্দকার পন্ত্রী আইনজীবীরা ।

রোববার ( ১ নভেম্বর ) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের অনুপস্থিত থাকায় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) শামীম ব্যাপারীর হাতে এ স্মারকলিপি দিয়েছে এড. তৈমুর আলম খন্দকার পন্ত্রী আইনজীবীরা । মোট ৮৮জন আইনজীবী স্মারকলিপি স্বাক্ষর করেন । এ সময় উপস্থিত ছিলেন এড. সামসুজ্জামান খোকা, এড. আব্দুল হামিদ ভাষানী, এড. বোরহানউদ্দিন সরকার, এড. আবু আল ইউসুফ খান টিপু, এড.  আজিজ আল মামুন, এড. শরীফুল ইসলাম শিপলু,  এড. আলী হোসাইন, এড. আসিফুজ্জামান প্রমুখ ।

স্মারকলিপিতে উল্লেখ করেন, গত ১৯ অক্টোবর  বিকেলে নারায়ণগঞ্জে পশী খন্দকার বাড়ীতে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রােগমুক্তি কামনা এবং বিএনপি চেয়াৱপার্সনের উপদেষ্টা কাউন্সিলের অন্যতম সদস্য এডভােকেট তৈমুর আলম খন্দকারের জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে অতর্কিতে সশস্ত্র আওয়ামী যুবলীগ ছাত্রলীগ সন্ত্রাসীরা অনুষ্ঠানে অতিথি নাগরিক ঐক্যের আহবায়ক, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর বহমান মান্না এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা  কাউন্সিলের সদস্য এড. তৈমুল ‘আলাম খন্দকার, ব্যারিষ্টার মা-ই আম খন্দকারকে গুরুতর আহত করে।

হামলায় আরও ৩০ জন আহত হয়েছেন। আমরা আপনার মাধ্যমে সরকারের সর্বোচ্চ মহলের কাছে এই সন্ত্রাসীদের দ্বারা পরিকল্পিত এই ন্যাক্কারান হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।দেশ থেকে বিরোধী দল ও মতকে উৎখাত করে নব্য বাকশালী শাষন চিরস্থায়ীভাবে প্রতিষ্ঠিত করা ও গনতকে ধ্বংস করারসুদুরপ্রসারী পরিকল্পনার অংশ হিসেবে আওয়ামী লালিত সন্ত্রাসীদের দিয়ে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের হত্যা, গুম ও জখমের মতো অপকর্মের মাধ্যমে দেশকে এক অন্ধকারাচ্ছন্ন  গুহার মধ্যে নিক্ষেপ করেছে। সন্ত্রাসীদের যারা বিএনপি এবং এই অঙ্গ ও সহযােগী সংগঠনের নেতাকর্মীসহ বিরােধী দলীয় নেতাকর্মীদের ওপর চলছে বেপরোয়া গতিতে জুলুম ও সন্ত্রাস ।

বিএনপি’র যেকোন শান্তিপূর্ণ কর্মসূচি বাধাগ্রস্ত করা হচ্ছে। রূপসী খন্দকার বাড়ীতে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারের জন্মদিন উপলক্ষে আয়ােজিত শান্তিপূর্ণভাবে তার নিজ বাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠানে সশস্ত্র আওয়ামী যুবলীগ-ছাত্রলীগ সন্ত্রাসীদের বর্বরােচিত ও পৈশাচিত হামলায় অনুষ্ঠানের অতিথি নাগরিক ঐক্যের আহবায়ক, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারকে গুরুতর আহত করার ঘটনা চলমান সহিংস সন্ত্রাসের একটি নির্মমতার সাক্ষী।

আমরা বাংলাদেশী জাতীয়তাবাদী চেতনার বিশ্বাসী বিজ্ঞ আইনজীবীরা আপনার মাধ্যমে সরকারের সর্বোচ্চ মহলের কাছে জানাতে চাই যে, বিরােধীদলের সকল গনতান্ত্রিক কর্মসূচী শান্তিপূর্ণ পালনে বাধাগ্রস্ত না করে আগামী দিনে দেশ গড়ার সহযােগীতায় অংশ নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here