অনূর্ধ্ব-১৬  মদনগঞ্জ ফুটবল একাডেমি চ‍্যাম্পিয়ন

0
অনূর্ধ্ব-১৬  মদনগঞ্জ ফুটবল একাডেমি চ‍্যাম্পিয়ন

প্রেসনিউজ২৪ডটকমঃনারায়ণগঞ্জ বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উপলক্ষে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনূর্ধ্ব-১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট খেলায় বঙ্গবীর সংসদকে ট্রাইব্রেকারে পরাজিত করে মদনগঞ্জ ফুটবল একাডেমি চ‍্যাম্পিয়ন হয়েছে।২৭ মে শনিবার বেলা ৪ টায় নারায়ণগঞ্জ জেলার দেওভোগ শেখ রাসেল নগর পার্ক মাঠে মদনগঞ্জ ফুটবল একাডেমি বনাম বঙ্গবীর সংসদ’র মধ্যে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক ও বঙ্গসাথী ক্লাবের সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জল’র সভাপতিত্বে উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল (এমপি)। খেলায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, সাবেক খেলোয়ার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, আব্দুর গাফ্ফার, শেখ মো. আসলাম, হাজী আমিনুল রহমান প্রমুখ।

মদনগঞ্জ ফুটবল একাডেমীর পক্ষ থেকে বঙ্গসাথী ক্লাবের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ,  ক্রিড়ানুরাগী দর্শকদের এবং মদনগঞ্জ ফুটবল একাডেমির সকল খেলোয়াড় ফাইনালে সুশৃংখল ভাবে ধৈর্য ও সাহসের সাথে খেলে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন মদনগঞ্জ ফুটবল একাডেমী সভাপতি বিএ জোবায়ের নিপু ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ফয়সাল মো. সাগর। উক্ত খেলায় সেরা খেলোয়াড় ম্যান অফ দ্যা ম্যাচ বিবেচিত হন, মদনগঞ্জ ফুটবল একাডেমির কৃতি খেলোয়ার গোলাম রাব্বি খান।

ফুটবল প্রেমী হাজারো দর্শকে দেওভোগ শেখ রাসেল নগর পার্ক মাঠটি তিল ধারনের ঠাই ছিলো না কানায় কানায় ভরপুর হয়ে যায়, তুমুল উত্তেজনা পূর্বক খেলায় এবং খেলোয়াদের আনন্দ দেওয়ার সাথে সাথে দর্শকগনও উৎসাহের সহিত ফাইনাল খেলাটি শেষ পর্যন্ত উপভোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here