মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দুর্গাপুর ও জহিরাবাদ ফাইনালে উত্তীর্ন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে জয়লাভ করে দুর্গাপুর একাদশ ও জহিরাবাদ ফুটবল একাদশ ফাইনালে উত্তীর্ন হয়। ১৯ মে বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে(প্রস্তাবিত) দিনের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় দূর্গাপুর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম এখলাছপুর ইউনিয়ন ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে দুর্গাপুর ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলে এগিয়ে যায়।

দ্বিতীয়ার্ধে দুর্গাপুর একাদশ আরো একটি গোল দিলে তারা পরিস্কার ২-০ গোলে এগিয়ে যায়। খেলার শেষের দিকে এখলাছপুর ফুটবল একাদশ ১টি গোল পরিশোধ করলে দুর্গাপুর ফুটবল দল ২-১ গোলের ব্যবধানে জয়লাভ করে ফাইনালে উত্তীর্ন হয়। রেফারীর দায়িত্ব পালন করে শাহিন আলম এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করে আব্দুর রহিম ও রাজিব প্রধান।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, ছেংগারচর পৌর প্রশাসক মোঃ হেদায়েত উল্যাহ, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাজাহান কামাল, ছেংগারচর পৌর নির্বাহী কর্মকর্তা শাহ সুফিয়ান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, দৈনিক সময়ের আলো পত্রিকার ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন, ছেংগারচর পৌর সভার সাবেক প্যানের মেয়র আব্দুল মান্নান বেপারী প্রমূখ।

দিনের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ছেংগারচর পৌর ফুটবল একাদশ বনাম জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ।তীব্র প্রতিযোগিতামূলক খেলায় নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে পারেনি।ফলে খেলা সরাসরি ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে সবাইকে চমক লাগিয়ে জহিরাবাদ ফুটবল একাদশ ৫-৪ গোলের ব্যবধানে ছেংগারচর পৌর ফুটবল একাদশকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়। খেলায় রেফারীর দায়িত্ব পালন করে শাহিন আলম এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করে বজলুল গনি ও আব্দুর রহিম

।শুক্রবার বিকেলে একই মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here