বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে নাজমুল-মাহমুদুল্লাহ

0
বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে নাজমুল-মাহমুদুল্লাহ

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ রবিবার বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে নাজমুল একাদশ ও মাহমুদুল্লাহ একাদশ। মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন মাহমুদুল্লাহ একাদশের বিপক্ষে প্রাধান্য বিস্তার করে শিরোপা জয়ে চোখ নাজমুল হোসেন শান্তর নাজমুল একাদশের। শিরোপা জিততে মরিয়া মাহমুদুল্লাহ একাদশও। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ফাইনালটি গতকাল অনুষ্ঠিত হবার কথা ছিলো। কিন্তু বৈরি আবহাওয়ার কারনে দু’দন পিছিয়ে আজ হচ্ছে টুর্নামেন্টের শিরোপা নির্ধারনী ম্যাচটি। ফাইনাল ম্যাচটি শুরু হবে বেলা ১টা ৩০ মিনিটে। শিরোপা নির্ধারনী ম্যাচটি বিসিবির ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে দেখা যাবে। এছাড়াও বাংলাদেশ টেলিভিশন ম্যাচটি সরাসরি দেখাবে। ফাইনালের জন্য সোমবার রিজার্ভ-ডে রাখা হয়েছে।

তিন দলের টুর্নামেন্টে লিগ পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে উঠে নাজমুল একাদশ। লিগ পর্বে চার ম্যাচের মধ্যে তিনটিতে জয় ও একটি হারের স্বাদ পেয়েছিলো নাজমুল একাদশ। অন্যদিকে, মাহমুদুল্লাহ একাদশ দু’টি ম্যাচে জয় পায়। টুর্নামেন্টের আরেক দল তামিম একাদশ হতাশাজনক পারফরমেন্স করে। চার ম্যাচে মাত্র একটি জয়ের স্বাদ নেয় তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটি। ফলে লিগ পর্ব থেকেই মিশন শেষ করতে হয় তাদের।

নাজমুল একাদশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ফাইনালে ভালো খেলার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি বলেন আমরা এখন পর্যন্ত টুর্নামেন্টে ভালো খেলেছি এবং ফাইনালে আরো একবার ভালো খেলতে পারলে, আমরা শিরোপা জিততে পারবো। আমরা সবাই জয়ের জন্য উদগ্রীব।

তবে নাজমুল একাদশের জন্য চিন্তার কারন দলের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিক রহিমের ইনজুরি। শেষ ম্যাচে তামিম একাদশের বিপক্ষে কাঁধের ইনজুরিতে পড়া মুশফিক আজকের ফাইনালে এখনো অনিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here