ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল তালতলী উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্তি ঘোষণা

0
ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল তালতলী উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্তি ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম মিনহাজুল আবেদিন মিঠুর সাথে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার পর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

তবে বিজ্ঞপ্তিতে নারীর সাথে আপত্তিকর ভিডিওর বিষয়টি উল্লেখ করা হয়নি।বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো।জানা গেছে, গত শুক্রবার মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে ওই নারীর অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এক মিনিট চার সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন।

এমন ভিডিও ভাইরাল হওয়ায় ক্ষোভ প্রকাশ করছে তৃণমূল ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে। এতে গোটা উপজেলার আনাচে-কানাচে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ভাইরালের পর মঙ্গলবার (১৬ এপ্রিল) দৈনিক যুগান্তরসহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টালে ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদিন মিঠুর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়েছে।

অপরদিকে ওই নারীর বিরুদ্ধে তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া তালতলী থানায় গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন। এ মামলায় ওই নারী বর্তমানে জেলহাজতে রয়েছেন। ভিডিও ভাইরাল হওয়া ওই ছাত্রলীগ নেতা ওই মামলার ২নং সাক্ষীও রয়েছে বটে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, সংগঠনকে গতিশীল করতে মেয়াদোত্তীর্ণ তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দ্রুত গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here