৭২ ঘন্টা টানা অবরোধের ২য় দিনে রূপগঞ্জে বিএনপির সমর্থনে বিক্ষোভ

0
৭২ ঘন্টা টানা অবরোধের ২য় দিনে রূপগঞ্জে বিএনপির সমর্থনে বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের অবরোধের সমর্থনে বিক্ষোভ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।বুধবার (১)অক্টোবর অবরোধের সমর্থনে উপজেলার কর্মসূচী পালিত হয় বলে জানান উপজেলা বিএনপির থানা, সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন।

জানা যায়, সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার রূপগঞ্জ, পূর্বাচল, ভুলতায় বিএনপি ও অঙ্গ সংগঠন, গোলাকান্দাইলে যুবদল ও ছাত্রদল, মুড়াপাড়ায় যুবদল ও ছাত্রদল, ঢাকা সিলেট মহাসড়কে তারাব পৌর স্বেচ্ছাসেবক দল, দাউদপুরে যুবদল ও ছাত্রদল, ঢাকা বাইপাসে কাঞ্চন পৌর ছাত্রদল, পূর্বাচল ৩শ ফিটে তাতী দল, ঢাকা বাইপাসে গোলাকান্দাইল ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা এসব কর্মসূচী পালন করেন।

এ ভিক্ষোভে অংশগ্রহণ করেন সভাপতি হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছুর উদ্দিন বাচ্চু , সাংগঠনিক সম্পাদক মোঃআনোয়ার সাহাদাত ছায়েম,এসব কর্মসূচী পালনকালে সড়কে টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতাও অবরোধ পালন এবং মিছিল করে নানা শ্লোগান দেয়ার কথা জানায় উপজেলা বিএনপি।

উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন জানান, কয়কটি বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল থেকে বিক্ষোভ ও কর্মসূচি ও পালন করেছে। এছাড়া সকাল থেকে সাধারণ মানুষও স্বতঃস্ফূর্তভাবে আমাদের কর্মসূচী পালন করছে। আমরা কোন ভাংচুর বা ধ্বংসাত্মক কার্যক্রম করিনি। শান্তিপূর্ণভাবে সড়ক অবরোধের মাধ্যমে ভিক্ষোভ ও কর্মসূচী পালন করে যাচ্ছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here