বিএনপি জামায়াতকে কোনো মতেই একচুলও ছাড় দেয়া হবে না: আজমেরী ওসমান

0
বিএনপি জামায়াতকে কোনো মতেই একচুলও ছাড় দেয়া হবে না: আজমেরী ওসমান

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বিএনপি জামায়াতকে প্রতিহত করা হবে-কোনো মতেই একচুলও ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত জনপ্রিয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সুযোগ্য পুত্র আজমেরী ওসমান। মঙ্গলবার (৩১ অক্টোবর) নগরীতে বিএনপি জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে আজমেরী ওসমানের নির্দেশে এক বিক্ষোভ কর্মসূচি শেষে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

আজমেরী ওসমান বলেন, এ অপশক্তিকে মাঠ ছাড়া করতেই হবে। আমরা চাই তারা (বিএনপি) নির্বাচনে আসুক। তারা নির্বাচনে না আসলেও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন করা তাদের উদ্দেশ্য না, তারা আন্দোলন করছে অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করার জন্য। আবারও ১/১১ এর মতো একটা তথাকথিত তত্ত্বাবধায়ক সরকারের নামে তারা একটা সরকার প্রতিষ্ঠার জন্য এ আন্দোলন করছে। বিএনপি আবারও তাদের পুরোনো চেহারায় ফিরেছে-এমন অভিযোগ করে তিনি তাদের একচুলও ছাড় দেয়া হবে না বলে জানান।

এদিকে বিএনপি-জামায়াতের ৭২ ঘণ্টার অবরোধের প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ। নেতাদের অভিযোগ, অবরোধের নামে বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে। অবরোধের নামে সহিংসতা করলে রাজপথে জবাব দেয়ার হুঁশিয়ারি দেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

বিএনপির ডাকা অবরোধ প্রত্যাখ্যান করে রাজপথে সরব ক্ষমতাসীন সরকারি দল। সকাল থেকেই নগরীর পাড়া মহল্লা, ওয়ার্ড ও থানাপর্যায়ে সতর্ক অবস্থানে রয়েছে তারা। অবস্থান কর্মসূচি, বিক্ষোভ মিছিল করেছে সহযোগী সংগঠনগুলোও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here