না’গঞ্জে অবরোধকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে ভাংচুর ও পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ২০

0
না’গঞ্জে অবরোধকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে ভাংচুর ও পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ২০

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবরোধের প্রথম দিনে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে তিন পুলিশ সদস্য সহ অন্তত ২০ জন আহত হয়েছে। এসময় বিএনপির সমর্থকরা বিআরটিসি বাস ভাঙচুর করে।মঙ্গলবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষ দর্শীরা জানায়, সকাল বিএনপি’র সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ পন্থী বিপুলসংখ্যক নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঢাকা সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় রাস্তা অবরোধ করে গাড়ি ভাঙচুর করে টায়ার দিয়ে রাস্তায় আগুন লাগিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এছাড়াও মদনপুর এলাকায় দুটি পিক আপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়া সহ সিদ্ধিরগঞ্জের মাদানী নগর ও জালকুড়ি এলাকায় মিছিল করে টায়ারে অগ্নিসংযোগ করার ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে পুলিশ গিয়ে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া করে ছত্রভঙ্গ করতে কয়েক রাউন্ড গুলি ছোড়ে পুলিশের গুলি শেষ হয়ে গেলে বিএনপি নেতা কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর আক্রমণ চালায় এবং বৃষ্টির মতো ইট পাটকেল নিক্ষেপ করে এ সময় থানার ওসি তদন্ত হুমায়ুন কবির ,এ এস আই আব্দুল মতিন এবং কনস্টেবল নুরুল হক সহ প্রায় ২০ জন পথচারী আহত হন।এ এস আই আব্দুল মতিন এবং কনস্টেবল নুরুল হককে বিএনপি নেতাকর্মীরা কুপিয়ে মারাত্মক যখন করেছে বলে জানা যায়।

এ এস আই আব্দুল মতিন কে রূপগঞ্জের ইউ এস বাংলা এবং বাকি দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যারা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here