ঢাকার প্রবেশ পথে সারারাত চলবে র‍্যাব-পুলিশের যৌথ তল্লাশি

0
ঢাকার প্রবেশপথে সারারাত চলবে র‍্যাব-পুলিশের যৌথ তল্লাশি

প্রেসনিউজ২৪ডটকমঃ আগামীকাল রাজনৈতিক দু’টি দলের কর্মসূচিকে কেন্দ্র করে ঢাকার প্রবেশপথ আমিনবাজার, আশুলিয়া, বিরুলিয়া, বছিলা, পোস্তগোলা ও বাবুবাজারসহ মোট ৬টি স্পটে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে সারারাত চলবে তল্লাশি কার্যক্রম। প্রাথমিকভাবে সমাবেশ শেষ হওয়া পর্যন্ত এ তল্লাশি কার্যক্রম চলমান রাখার কথা জানিয়েছে ঢাকা জেলা পুলিশ।

এছাড়া র‍্যাব ৪ সিপিসি ২ এর নবীনগর ক্যাম্পের পক্ষ থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় ২ টি চেকপোস্ট কার্যক্রম চলমান আছে।শুক্রবার (২৭ অক্টোবর) রাত ১০ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহিল কাফী এবং র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।সাভারের ৩ টি স্পট (আমিনবাজার, বিরুলিয়া, আশুলিয়া) ও কেরানীগঞ্জের ৩ টি স্পটে (বছিলা, পোস্তগোলা, বাবুবাজার) চেকপোস্ট কার্যক্রম চলছে।

তল্লাশি চৌকিতে দায়িত্বরত পুলিশ সদস্যরা ঢাকাগামী যানবাহনগুলো তল্লাশি ও যাত্রীদের জিজ্ঞাসাবাদ করছেন।অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহিল কাফী (ক্রাইম এন্ড অপস্ ও ট্র্যাফিক, উত্তর বিভাগ) বলেন, ‘ঢাকার ৬ টি স্পটে আমাদের চেকপোস্ট কার্যক্রম গতকাল থেকে শুরু হয়েছে। আজ সারা রাত চলবে।আগামীকাল সমাবেশ শেষ হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে।তবে পরিস্থিতির উপর এ সিদ্ধান্ত নির্ভর করে।সাভারের চেকপোস্টগুলোতে অতিরিক্ত পুলিশ সদস্যের উপস্থিতি থাকলেও ঢাকা জেলায় ঠিক কি পরিমাণ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে তা জানায়নি পুলিশ।

এছাড়া র‍্যাব ৪ এর নবীনগর ক্যাম্পের পক্ষ থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় ২ টি চেকপোস্ট কার্যক্রম চলছে। এছাড়া সাভারের বিভিন্ন স্থানে র‍্যাবের টহল দল দায়িত্ব পালন করছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।তিনি বলেন দুটি দলের সমাবেশকে ঘিরে নাশকতা এড়াতে ২ টি চেকপোস্ট ও টহল কার্যক্রম চলছে। গতকাল থেকে শুরু হওয়া এ কার্যক্রম আজ সারা রাত চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here