রিকশা চালকদের মিছিলে মুখরীত নয়াপল্ট‌ন

0
রিকশা চালকদের মিছিলে মুখরীত নয়াপল্ট‌ন

প্রেসনিউজ২৪ডটকমঃ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবিতে আগামীকাল ২৮ অক্টোবর নয়াপল্ট‌ন বিএন‌পির কার্যাল‌য়ের সাম‌নে মহাসমা‌বেশ কর‌বে বিএন‌পি। এই সমা‌বেশের সমর্থ‌নে নয়াপল্ট‌নে মি‌ছিল কর‌ছে সাধারণ রিকশা চালক‌রা। শুক্রবার (২৭ অক্ট‌োবর) নয়াপল্ট‌নের বিএন‌পির কার্যাল‌য়ের সাম‌নে গি‌য়ে দেখা গে‌ছে এরই ম‌ধ্যে‌ নেতাকর্মীরা উপস্থিত হ‌চ্ছে।

রাস্তার দুপা‌শে রিকশা চালকরা খা‌লেদা, জিয়া, তা‌রেক রহমানসহ বিভিন্ন স্লোগান দিয়ে মি‌ছিল কর‌তে দেখা গে‌ছে।এর আগে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঢাকায় আসা বিএনপির নেতাকর্মীরা সকাল থেকেই নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে ভিড় জমাতে শুরু করেন। জুমার নামাজের পর থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তাদের দাঁড়াতে মানা করে দলটি।

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা মো. আব্বাস আলী হ্যান্ড মাইক ব্যবহার করে নেতাকর্মীদের সরে যাওয়ার জন্য দলীয় নির্দেশনা প্রচার করেন। জানা গেছে, ঢাকার বাইরে থেকে যেসব নেতাকর্মী এসেছেন অনেকেই থাকার জায়গা পাচ্ছেন না। সে কারণে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশে এসে ভিড় জমাচ্ছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here