আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

0
আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ মানুষ, মানুষের জন্য জীবন, জীবনের জন্য,রোগী থাকবে গড়ে আমারা যাব তার তড়ে এইসেøাগানকে সামনে রেখে, চাঁদপুরের মতলব উত্তরে সুবিধা বঞ্চিত মানুষকে বিনা মূল্যে স্বাস্থ্য সেবা দিতে মেডিকেল ক্যাম্পের আয়োজন করে মতলবের জনপ্রিয় সেচ্ছাসেবী সংগঠন আলোকিত মতলব।

শুক্রবার (২৭ অক্টৈাবর) সকাল নয় টা থেকে ১২ পর্যন্ত মতলব উত্তর উপজেলার দূর্গাপুর আশ্রয় কেন্দ্রে এই মেডিকেল কেম্পের আয়োজন করে সংগঠনটি।৷ গাইনি, মেডিসিন, যৌন, চর্ম তিন জন বিশেষজ্ঞ ডাক্তার ও দুই জন ইন্টারনি ডাক্তারের মাধ্যামে স্বাস্থ্য পরিক্ষা সহ বিনা মূল্যে ঔষধ ও চিকিৎসা সেবা দেওয়া হয় সুবিধা বঞ্চিত নানা শ্রেণি পেশার ২০০ শতাদিক মানুষকে।অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে সেবা দেওয়ার লক্ষ নিয়ে ২০১৮ সালে যাত্র শুরু করে সংগঠন টি, মতলব সহ ভিবিন্ন উপজেলার মানুষদের স্বল্প পরিশরে চিকিৎসা সেবে দিয়ে আসছে তরুণ উদ্যোগক্তের এই সংগঠনটি।

সাধারন মানুষের সেবায় আলোকিত মতলব সেচ্ছাসেবী সংগঠনের এই ধরনের আয়োজন অব্যাহত থাকবে বলে জানান সংগঠন সভাপতি ডা. মুকবুল হোসেন মুকুল, তিনি বলেন যারা অর্থের অভাবে বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে পারছে না তাদের কাছে বিনামূল্যে চিকিৎসা সেবা পৌঁছানোর জন্য জন্য আমাদের এই আয়োজন। বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে খুশি সুবিধা বঞ্চিত নারি পুরুষ ও সাধারন মানুষরা, তাদের এই মহতি উদ্যোগের জন্য ধন্যবাদ জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি, ডা. মুকবুল হোসেন মুকুল, সহ সভাপতি সোগাধ মৃধা, সজিব হোসেন , লুৎফর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক, জসিম উদ্দিন, সুজাতপুর জেনারেল হাসপাতালের স্বত্বাধিকারী ফাতেমা বেগম, সহ সাধারণ সম্পাদক আব্দুছ সালাম,সহ সাংগঠনিক সম্পাদক জুয়েল মুক্তি, দপ্তর সম্পাদক দ্বীন ইসলাম, সহ দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল সরকার, প্রচার সম্পাদক
জুয়েল রানা, সহ প্রচার সম্পাদক সানি ইসলাম, ক্রিরা বিষয় সম্পাদক শাকিল মোল্লা, কোষাদক্ষ সাইফুল ইসলাম শাকিল, শিক্ষা বিষয় সম্পাদক, দুলাল হোসেন, সহ আইন বিষয় সম্পাদক আব্দুর রহমান, সমাজ সেবা সম্পাদক শাকিল মাহমুদ,মাসুদ রানা, ঙ কামাল হোসেন, মিরজানা মুক্তা, মাসুদ রানা, রোবেল হোসেন, মেহেদী হাসান  সাগর, সহ আরো অনেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here