সোনারগাঁ উপজেলা শাখা যুবলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠিত

0
সোনারগাঁ উপজেলা শাখা যুবলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বিশেষ প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশনায় সোনারগাঁ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত যুবলীগের সদস্য সংগ্রহ ও বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। শুক্রবার ২০ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনাঘাটস্থ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয় প্রাঙ্গনে উপজেলা যুবলীগের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আল কায়সার হাসনাত। বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে এবং পিরোজপুর ইউপি আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীর’ সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী হায়দার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আলী আকবর মেম্বার, পিরোজপুর ইউপি আওয়ামী লীগের আহবায়ক মোঃ ফিরোজ্জামান মোল্লা, পিরোজপুর ইউপি আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, মোঃ আবু সাঈদ।

এছাড়াও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সোহেল রানা, মোস্তাফা কামাল নিলু, আরিফ আহমেদ প্রমুখ। প্রধান অতিথি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া বিএনপিকে উদ্দেশ্য করে বক্তব্যে বলেন, ক্ষমার দিন চলে গেছে, ক্ষমা করার দিন শেষ,এখন শুধু এ্যাকশন। যদি আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে যুদ্ধাপরাধী বিরোধী শক্তি সাধারণ মানুষের শান্তি নষ্ট করার চেষ্টা করেন তবে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ বসে থাকবে না আপনাদের জ্বালাও-পোড়াও আন্দোলন প্রতিহত করতে আমরা রাজপথে থাকবো।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে জন সাধারণ কে আহবান করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা সাবেক সাংসদ কায়সার হাসনাত বলেন, কিছু কিছু ভাইরাস আছে যারা আজ শান্তি চায়না। সোনারগাঁকে অশান্ত করার চেষ্টা করছে বিএনপি-জামাত জোট কিন্তু আমরা তাদের অসৎ উদ্দেশ্য রাজপথে থেকে কঠিন হস্তক্ষেপে প্রতিহত করা হবে। ক্ষমতা যাওয়ার বেগ ডোর খুজছেন বিএনপি।

বাংলাদেশের মানুষের শান্তির জন্য জননেত্রী শেখ হাসিনার অবদান কি তা আপনারা অবগত রয়েছেন। আগামী ২৮ তারিখ বিএনপি নাকি ক্ষমতায় আসবে সরকারকে পতন করে। আপনাদের বলতে চাই, আমরা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে নয়, রাজপথে থেকে আপনাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করবো। বাংলাদেশ আওয়ামী লীগ কোন দিন বিএনপির সমাবেশে বোমা হামলা করে নাই। কিন্তু বিএনপি উল্টো আওয়ামী লীগের সমাবেশে বোমা হামলা করেছে বহুবার।

জননেত্রী শেখ হাসিনার উপর ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু আমরা তার কোন প্রতিশোধ নেই নি। আল্লাহর রহমতে তিনি বেঁচে থেকে দেশ ও দেশের জনগণের জন্য দিনরাত উন্নয়ন করে চলেছেন। বিশেষ অতিথি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম বক্তব্যে বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করি। তিনি মাদার অব হিউমিনিটি মানবতার মা। তিনি মুসলিম দেশ ফিলিস্তিনের পক্ষে।

সারা দেশে আজ বাদ জুম্মার পর সকল মসজিদে দোয়া করার আহবান করেন তিনি। নেত্রী ইসলামের পাশে দারিয়েছে, তিনি সৌদি আরব সহ বিভিন্ন দেশের কুটনৈতিকদের সাথে বৈঠক করে যুদ্ধ বিরতির আহবান করেন। তিনি ওআইসির সকল দেশকে ঐক্যবদ্ধ হয়ে ফিলিস্তিনের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়ানোর আহবান করেন। একটি দল যারা ক্ষমতা লোভী,তারা ফিলিস্তিনের সাধারণ মুসলমানদের পক্ষে কোন বিবৃতি দেয় নি।

বিএনপির শীর্ষ নেতাদের বলবো সাধারণ মানুষের জান-মালে হাত না দিয়ে রাজপথে পারলে নামেন অতীতে ১৫ বছর শান্তিতে বাড়িতে ঘুমিয়েছেন। আমরা ভবিষ্যতে কোন ছাড় দিয়ে কথা বলবো না। করোনার সময় কোন বিএনপির নেতাকর্মীকে রাজপথে দেখিনাই। আপনারা ছাত্রলীগকে হুমকি দেন। আরে যদি সাহস থাকে তবে বলেন আমরা রাজপথে আপনাদের প্রতিহত করতে আসবো। আপনাদের জন্য আমাদের ছাত্রলীগই যথেষ্ট।

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে দেশের মানুষের শান্তিপূর্ণ জীবনসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনগণকে আহবান করেন। আলোচনা সভা শেষে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের পিরোজপুর ইউনিয়ন সহ আশপাশের ইউনিয়নের যুবলীগ কর্মীদের সদস্য ফরম বই বিতরণের শুভসূচনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here