খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ভোলায় বিএনপির বিক্ষোভ

0
খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ভোলায় বিএনপির বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠানোর দাবিতে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। আজ সোমবার (৯ অক্টোবর) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশের কর্মসূচি পালন করা হয়।

জেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ সফল করতে জেলার অন্যান্য উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বরিশাল দালান এলাকায় পৌঁছালে পুলিশের বাধার মুখে পড়ে। এতে বিক্ষোভ মিছিলটি পূনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এতে অন্তত দুই ঘন্টা ওই এলাকায় যানবাহন চলাচল বন্ধ থাকে। এর আগে জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে ও সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ।

তাই তার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার পাঠানো প্রয়োজন। কিন্তু এই সরকার তাকে অবৈধভাবে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়ার কোনো কিছু হলে তার দায় সরকারকেই নিতে হবে। এ সময় দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তরের দাবি করেন বক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here