সোনারগাঁয়ে ভেজাল শিশুখাদ্য উৎপাদনের দায়ে জরিমানা ৩ লাখ

0
সোনারগাঁয়ে ভেজাল শিশুখাদ্য উৎপাদনের দায়ে জরিমানা ৩ লাখ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এলসন গ্রুপে অভিযান চালিয়ে ৩ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। এসময় কিছু ভেজাল খাবার ধ্বংস করা হয়। সোমবার দুপুরে উপজেলার কাঁচপুরের বিসিক শিল্পনগরী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা নিরাপদ খাদ্য অফিসার সুরাইয়া সাইদুন নাহার, নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি টিমসহ অন্যান্যরা। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা জানান, দীর্ঘদিন যাবৎ নুরুল ইসলামের মালিকানাধীন কোম্পানীতে অস্বাস্থ্যকর পরিবেশে শিশুখাদ্য লিচু, কেক, জুস, চকলেট, ক্যান্ডি চকালেট উৎপাদন হয়ে আসছিল।

সেখানে উৎপাদিত পণ্য মেয়াদোত্তীর্ণ পাওয়া যায়।এসব কারণে তাদেরকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে ১ বছরের সশ্রম কারান্ড প্রদান করা হবে। তাছাড়া আগামী ১ মাসের মধ্যে এ কোম্পানীর উৎপাদন পরিবেশ ঠিক করা না হলে আগামীতে তাদের বড় ধরণের শাস্তি প্রদান করা হবে। ভবিষ্যতেও তাদের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here