বিভেদ নয় সাখাওয়াত-টিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশ দিলেন মহাসচিব

0
বিভেদ নয় সাখাওয়াত-টিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশ দিলেন মহাসচিব

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটির একাংশের ও বিদ্রোহীদের কথা শুনেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে তাদেরকে দলের সব কর্মসূচিতে ও আন্দোলন সংগ্রামে সাখাওয়াত-টিপুর নেতৃত্বে সক্রিয় ভূমিকা পালন করতে বলেছেন তিনি।মহানগর বিএনপির বিদ্রোহী গ্রুপকে দলের মধ্যে গ্রুপিং বন্ধ করে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনাও দিয়েছেন  মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (১২ মার্চ) আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বিদ্রোহী গ্রুপের সদস্যরা মির্জা ফখরুলের সাথে তার বাসভবনে দেখা করতে গেলে তিনি এই নির্দেশনা দেন। ভবিষ্যতে দলের মধ্যে বিভক্তি সৃষ্টির চেষ্টা করলে কঠোর পরিণতির হুঁশিয়ারিও জানান তিনি। কেন্দ্রীয় বিএনপি’র নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির বিপক্ষে অভিযোগ নিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে গিয়েছিলেন আতাউর রহমান মুকুল ও আব্দুস সবুর খান সেন্টুসহ বিদ্রোহী গ্রুপের নেতারা।মহাসচিব এর বাসভবনে গিয়ে তারা আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর বিরুদ্ধে নালিশ দেওয়ার চেষ্টা করেন।

এ সময় মহাসচিব মুকুলসহ সকলকে কেন্দ্র ঘোষিত আহ্বায়ক কমিটির নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন। এ সময় মহাসচিব মির্জা ফখরুল তাদেরকে আরও বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যে কমিটি দেয়া হয়েছে তা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছ থেকে এসেছে।

এই কমিটির বিরুদ্ধে অবস্থান নেয়া মানে তারেক রহমানের বিপক্ষে অবস্থান নেয়া, বিএনপি’র হাই কমান্ডের বিরুদ্ধে অবস্থান নেয়া।তাই এখনো সময় আছে আপনারা সবাই বিভেদ বিভক্তি সৃষ্টির চেষ্টা না করে ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করুন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here