ঝিনাইগাতীতে ২৯৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক

0
ঝিনাইগাতীতে ২৯৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে ২৯৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক করেছে থানা পুলিশ। রবিবার (১২ মার্চ) উপজেলার কদমতলী বাজার এলাকা থেকে এসব উদ্ধার করা হয়। তবে এ সময় মাদক কারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। ঝিনাইগাতী থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে ঝিনাইগাতী বাজার থেকে শেরপুরগামী একটি প্রাইভেটকারকে সন্দেহ হয় কর্তব্যরত পুলিশ সদস্যদের।

এসময় বাজারে কর্তব্যরত পুলিশের এসআই মাসুদ রানা ও এএসআই আতিক প্রাইভেটকারটিকে সিগন্যাল দিলে দ্রুতগতিতে শেরপুরের দিকে যেতে থাকে গাড়িটি। পরে পুলিশ সদস্যরা প্রাইভেটকারটিকে আটক করতে ধাওয়া করে। ধাওয়া খেয়ে প্রাইভেট কারটি তিনানী বাজার হয়ে কদমতলী বাজারে গিয়ে পাশের একটি সড়কে প্রাইভেটকারটি রেখে চালকসহ মাদক কারবারীরা পালিয়ে যায়।

পরে পুলিশ প্রাইভেটকারটি আটক করে গাড়িটিতে তল্লাশী চালায়। পরে কারটির পিছনের অংশে ১২টি প্যাকেট থেকে ২৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here