চাঁদপুর জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচিতে তানভীর হুদা’র নেতৃত্বে মতলব উত্তর -দক্ষিন উপজেলা বিএনপির অংশগ্রহণ

0
চাঁদপুর জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচিতে তানভীর হুদা শুভ’র নেতৃত্বে

প্রেসনিউজ২৪ডটকমঃ বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে মতলব উত্তর -দক্ষিন উপজেলা বিএনপির সর্ব জন সমর্থিত তৃনমূলের স্পন্দন তানভীর হুদা শুভ’র নেতৃত্বে মতলব উত্তর -দক্ষিন উপজেলা বিএনপি-যুবদল-ছাত্রদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেছে।

শনিবার (১১ মার্চ) বিকেল চাঁদপুর জেলা শহরের হাজী মহসীন রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা বিএনপির বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক এ্যড সেলিম উল্লাহ সেলিমের সঞ্চালনয় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ব্যারিস্টার রুমিন ফারহান।

মানববন্ধনে মতলব উত্তর -দক্ষিন উপজেলা বিএনপির নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here