মোহনপুর ইউপির উপ-নির্বাচনে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মায়া চৌধুরী

0
মোহনপুর ইউপির উপ-নির্বাচনে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন:  মায়া চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের উপ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে উঠান বৈঠক, পথসভা ও গণমিছিল অনুষ্ঠিত হয়।  ১১ মার্চ শনিবার বিকালে মোহনপুর আলী ভিলা মিলনায়তনে প্রথমে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন,স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ’ ক্ষেত্রে স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মোফঅজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক,উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিয়ে দেশের জনগণ কখনও ঠকেনি। দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আগামী ১৬ মার্চ মোহনপুর ইউপির উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদানের আহবান জানান। তিনি আরও বলেন,আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী তাই যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। জতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শহরের আদলে গ্রামকেও উন্নয়ন করে যাচ্ছেন ।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আব্দুল হাই প্রধানকে জয়যুক্ত করুন। মায়া চৌধুরী আরও বলেন,এই বাংলাদেশ নদীমাতৃক দেশ এবং আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা, সেই নৌকা মার্কায় ভোট দিয়েই এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এই নৌকায় ভোট দিয়েছে বলেই আজকে মতলভ উত্তর উপজেলা আর অবহেলিত নেই।

উন্নত একটি আধুনিক উপজেলায় উন্নীত হয়েছে, প্রতিটি ইউনিয়নে উন্নত হচ্ছে এবং নৌকায় ভোট দিয়েছে বলেই এদেশের মানুষ শিক্ষার সুযোগ পাচ্ছে এবং আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি। বিশেষ করে মোহনপুর ইউনিয়নে যতউন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগের সরকার ক্ষমতায় এসেছে বলেই আমি এ উন্নয়নমূলক কাজ করতে পেরেছি। তাই আগামী ১৬ মার্চ নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই প্রধানকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। তাহলেই মোনপুর ইউনিয়নবাসী সার্বিক উন্নয়ন ও কর‌্যান আসবে।

মোহনপুর ইউপি নির্বাচনে আ’লীগের নৌকা প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক মোঃ হুমায়ন কবির হাওলাদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধানের সঞ্চালনায় এ উঠান বেঠকে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। ডবশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

সভায় আরো বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার, বিশিষ্ট শিল্পপতি ও আ’লীগ নেতা গাজী মুক্তার হোসেন, রাজউক এর শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক আওরঙ্গ জেব নান্নু,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, বন ও পরিবেশ বিসয়ক উপ-কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা আতিকুল হাসান শিমুল,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা আ’লীগের সদস্য রাদেশ্যাম চন্দ্র সাহা,উপজেলা আ’লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, মোহনপুর ইউপির উপ-নির্বাচনে দলীয় প্রার্থীকে সমর্থন চানিয়ে নির্বাচন থেকে সড়িয়ে যাওয়া ছাত্রনেতা আবু হানিফ অভি প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় আ’লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী হাসান মোর্শেদ আহার চৌধুরী, উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার শুভা, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম গাজী,দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল খায়ের, উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম প্রধান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, সাবেক ছাত্রনেতা রহমত উল্লাহ সরকার লিখন,উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিন সরকার, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ জামিল,যুবলীগ নেতা সোহেল রানাসহউপজেলা ও ছেংগারচর পৌর আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here