নাসিক ২০নং ওয়ার্ড আওয়ামীলীগে রিপন মোয়াজ্জেমের সম্ভাবনা উজ্জল !

0
নাসিক ২০নং ওয়ার্ড আওয়ামীলীগে রিপন মোয়াজ্জেমের সম্ভাবনা উজ্জল !

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: আর মাত্র কয়েক ঘন্টা পরেই মহানগরের আওতাধীন আওয়ামীলীগের ১৯,২০ ও ২১নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে ১৯ এবং ২১ নং ওয়ার্ডে যাই হোকনা কেনো ২০নং ওয়ার্ড নিয়ে চলছে নান নাটকীয়তা। এ ওয়ার্ডটিতে সভাপতি পদে সোহেল করিম রিপনের সম্ভাবনা অনেকটা নিশ্চিত। জটিলতা কেবল সাধারণ সম্পাদক পদ নিয়ে।

এ পদে ইতোমধ্যে মোঃ শফিউল্লাহ,তারই আপন ছোট ভাই আসাদুজ্জামান খোকন,জাহাঙ্গীর আলমের খুব জোরে-সোরেই শোনা গেলেও নতুন করে উঠে এসেছে সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার এক সময়কার হাঁক-ডাকওয়ালা যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন নূরের নামও। তবে মোয়াজ্জেম হোসেন নূরের নামটি হঠাৎ করেই প্রকাশ পাওয়ার পেছনে মহানগরের শীর্ষ নেতৃবৃন্দের ইশারাও রয়েছে।

প্রজ্ঞাবান রাজনীতিবিদ হিসেবে মহানগরের নীতি-নির্ধারকরা চান প্রতিটি ওয়ার্ড যেন দক্ষ,পরীক্ষিত এবং প্রকৃত আওয়ামীলীগারদের সমন্বয়েই গঠিত হয়। ২০নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক ভীত মজবুত করতেই নিজেদের মতো করে সাজাতে চাইছেন তারা। সুতরাং সাধারণ সম্পাদক পদের লড়াইয়ে মোয়াজ্জেম হোসেন নূরের সম্ভাবনাই অনেকটা উজ্জল হয়ে উঠেছে।

এক্ষেত্র তবে পদের লড়াইয়ে পিছিয়ে থাকতে রাজী নন আসাদুজ্জামান খোকনও। তিনি তার সর্বাত্নক চেষ্টা দিয়ে হলেও অস্বিত্বের লড়াই করে যাবেন সম্মেলনের শেষ মুহুর্ত অবধি। তৃনমূলের মতে,পদ-প্রত্যাশীরা গ্রুপিং-লবিংয়ে যতই তৎপর থাকুক না কেনো ১০ ফেব্রুয়ারীর সম্মেলন মঞ্চে ফুটে উঠবে কার কতটুকু ক্ষমতা এবং রাজনৈতিক গ্রহণযোগ্যতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here