নাসিক ২৪নং ওয়ার্ডে বল্টু আমজাদ বাহিনী আতংকে আমিরাবাদ-বক্তারকান্দি ও দেউলি চৌরাপাড়াবাসী

0
নাসিক ২৪নং ওয়ার্ডে  বল্টু আমজাদ বাহিনী আতংকে আমিরাবাদ-বক্তারকান্দি ও দেউলি চৌরাপাড়াবাসী

প্রেসনিউজ২৪ডটকম:নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের বক্তারকান্দি,আমিরাবাদ ও দেউলি চৌরাপাড়া এলাকার মুর্তমান আতংক বন্দর থানার তালিকাভুক্ত সন্ত্রাসী আমজাদ ওরফে বল্টু আমাজাদ আবারো বেপরোয়া হয়ে উঠেছে চাঁদাবাজী,রাহাজানী থেকে শুরু করে প্রতিদিন নানা অপকর্মের নেতৃত্ব দিয়ে আসছে চিহ্নিত এই সন্ত্রাসী। হত্যা,ধর্ষণ,চাঁদাবাজী ও অস্ত্র মামলা কাধে নিয়ে দীর্ঘ দিন ভারতসহ অজ্ঞাত স্থানে গা ঢাকা দিয়ে বেড়ালেও প্রায় ২বছর ধরে এলাকায় ফিরে এসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে।

তার বহিনীর হুকুম ব্যতিত ওইসকল এলাকায় ইট-বালি,সিমেন্ট বিক্রি হয়না। তাদেরকে চাঁদা না দিয়ে কেউ বাড়ি-ঘর নির্মাণ করতে পারেনা। কোন শিল্প প্রতিষ্ঠান হলেতো কথাই নেই মাসোহারা দিয়ে শিল্প প্রতিষ্ঠানের কাজ চালু করতে হয়। গরুর হাট,ঘাটের ইজারা সবকিছুতেই বল্টু আমজাদ বাহিনী হানা দিয়ে থাকে। তাদের অপকর্মের বিরুদ্ধে কেউ প্রতিবাদ বা টু-শব্দ করলেই তাকে হয়তো জীবন নয়তো সর্বস্ব হারাতে হয়। দিনের পর দিন বল্টু আমজাদের ত্রাসের রাজত্ব কায়েম হওয়ায় ৪ এলাকাবাসীর রাতের ঘুম হারাম হয়ে গেছে।

বল্টু আমজাদ বাহিনীর দোর্দন্ড প্রতাপের কারণে প্রতিদিনই নির্ঘুম রাত কাটাতে হয় এলাকাবাসীকে। বল্টু আমজাদ নিজেকে কখনো শামীম ওসমানের লোক কখনো বা আবার মেয়র আইভীর লোক পরিচয়ে এসব অপকর্ম করে বেড়ায়। তার একটি বিশাল বাহিনী রয়েছে যারা প্রতিনিয়তই চুরি,ছিনতাই,রাহাজানি,চাঁদবাজী ও খুন-খারবী করে থাকে। স্থানীয় থানা পুলিশের কতিপয় অসাধু সদস্যের সঙ্গে তার যোগসূত্র থাকায় ভুক্তভোগীরা আইনের আশ্রয় নিতে চাইলেও তা থেকে বঞ্চিত হন।

অতিসম্প্রতি ওই এলাকার জনৈক মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে গুরুতর জখম করে। আহত ও ই ব্যক্তি থানায় মামলা করতে গেলে পুলিশ তাকে ফিরিয়ে দেয়। বল্টু আমজাদের অপকর্মের ফিরিস্তি এখানেই শেষ নয় এলাকায় আতংক ছড়াতে প্রতিদিন দেশীয় অস্ত্র-সস্ত্র,টেঁটা-বল্লম নিয়ে দিনে দুই থেকে চারবার করে মহল্লা জুড়ে মহড়া দেয়।

এসব দৃশ্য চোখে দেখেও প্রতিবাদের সাহস পায়না শান্তিপ্রিয় গ্রামবাসী।ভয়ংকর সন্ত্রাসী আমজাদ বাহিনীর রাহুর গ্রাস থেকে মুক্তি পেতে অসহায় গ্রামবাসী র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাবসহ প্রশাসনের উর্দ্ধতন মহলের তদন্তপূর্বক কার্যকরি পদক্ষেপ গ্রহণের দাবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here