তারেক রহমান ও ডা.জোবাইদা রহমানের গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে না’গঞ্জে জোসেফের নেতৃত্বে বিক্ষোভ

0
তারেক রহমান ও ডা.জোবাইদা রহমানের গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে না’গঞ্জ মহানগর যুবদলের একাংশের বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ করেছে মহানগর যুবদলের নেতৃবৃন্দ। যুবদলের কেন্দ্র ঘোষিত কর্মসূচি অংশ হিসাবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা কে এম মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে নগরীতে এ বিক্ষোভ করে নেতাকর্মীরা ।

বুধবার (২ নভেম্বর) বিকেল তিনটায় মিছিলটি নগরীর অলংকার প্লাজার সাবেক হংস হল পুল থেকে শুরু হয়ে মন্ডলপাড়া পুল হয়ে বঙ্গবন্ধু সড়কের ডিআইটি এলাকা প্রদক্ষিণ করে মন্ডলপাড়া বিদ্যুৎ অফিস গেটে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে সমাপ্ত হয়।

বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে আরো অংশগ্রহণ করেন আমির হোসেন, আলী নওশাদ তুষার, কাজী সোহাগ, আখতারুজ্জামান মৃধা, নুর আলম খন্দকার ,আমির হোসেন খন্দকার, ওসমান গনি, সুমন ভূঁইয়া, কাজী নুর আলম , শফিকুল আলম মুক্ত, আতিকুর রহমান সবুজ ,শাহিন ঢালী, মকিউর রহমান রানা,ফারহান আহমেদ রুবেল, রানা আহমেদ মইনুল, বাপ্পি শিকদার, দুলাল মিয়া,হুমায়ূন কবীর, রুবেল হোসেন, এজাজউদ্দিন চৌধুরী, হীরা হায়দার পান্নাসহ অসংখ্য নেতাকর্মী বৃন্দ।

অংশগ্রহণকারী সকল নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।হামলা মামলা ভয় ভীতি প্রদর্শন করে জাতীয়তাবাদী আদর্শের জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা সম্ভব নয়। দেশের গণতন্ত্র, সুশাসন, অর্থনৈতিক ও সামাজিক মুক্তির আন্দোলনে জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগর সদা জাগ্রত সদা প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here