না’গঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটিকে এম এ এম সাগরের শুভেচ্ছা বার্তা

0
না’গঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটিকে এম এ এম সাগরের শুভেচ্ছা বার্তা

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ আলী খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা এম এ এম সাগর।

এক শুভেচ্ছা বার্তায় এম এ এম সাগর বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন অনুমোদন দেওয়ায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং নতুন কমিটিতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। দীর্ঘদিন যাবৎ ধরে যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করেছে সেই সকল ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়েছে।

পারিবারিক তন্ত্র মুক্ত একটি কমিটি হয়েছে। এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ আলী খান টিপুর নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মহানগর বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথের আন্দোলন সংগ্রাম আরো বেগবান হবে বলে আমি আশা করছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিদ্যমান কমিটি বিলুপ্ত করে মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক  সম্পাদক এড. আবু আল ইউসুফ আলী খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here