ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা সভাপতি: সোহেল, সাধারণ সম্পাদক: আরিফুল

0
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা সভাপতি: সোহেল, সাধারণ সম্পাদক: আরিফুল

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩৩ সদস্যের এ আংশিক কমিটিতে খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

৩৩ সদস্যের এ কমিটিতে- সিনিয়র সহ-সভাপতি ইজাজলু কবির রয়েল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনলু ইসলাম জিসান এবং সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ।কমিটিতে ২০ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

তারা হলেন- গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ্ (এফ এইচ হল), মোঃ মাসুম বিল্লাহ (এফ রহমান হল), তারিকুল ইসলাম তারেক, ফারহান মোঃ আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মোঃ নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান তালুকদার, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ, সৈকত মোর্শেদ।

এছাড়া সহ-সম্পাদক করা হয়েছে দুইজনকে। তারা হলেন, মুন্সি সোহাগ এবং আফসার উদ্দিন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাসুদুর রহমান মাসুদকে, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক কানেতা ইয়া লাম লাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here