জাপা মহাসচিবের মৃত্যুতে নতুনধারার শোক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিনক আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেছেন, বাবলু ছিলেন নীতিবান রাজনীতিক। যে কারণে এমপি-মন্ত্রী থাকার পরও তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলতে পারেনি কেউ।

এমন নীতিবান রাজনীতিকের যখন খুব প্রয়োজন বাংলাদেশের; তখন তাঁর এই চলে যাওয়া আমাদের রাজনীতিতে আরো শূণ্যতা তৈরি করলো। নতুনধারা বাংলাদেশ প্রেরিত শোক বিবৃতিতে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আব্দুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, এনডিবি চেয়ারম্যানের উপদেষ্টা গোলাম রহমান রিপন প্রমুখ আরো বলেন, শুধু জাতীয় পার্টি নয়; বাবলুর এই চলে যাওয়া আমাদের জাতিকেও আদর্শ রাজনীতিকের রাজনীতি থেকে বঞ্চিত করেছে।

উল্লেখ্য, জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের নেততৃত্বাধীন বৃহৎ জোট গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত প্রতিটি কর্মসূচীতে অংশ নেয়ার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবিকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন, নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বিনয়ের সাথে তাঁকে জানিয়েছিলেন যে, নতুনধারার রাজনীতিকগণ কোন জোট গঠনের পক্ষে নয় বিধায় আপনার আমন্ত্রণে সাড়া দিতে পারছি না বলে ক্ষমা চাইছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here