মতলব উত্তরে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তারের সভাপতিত্বে ও মহিলা আওয়ামী লীগ নেত্রী তাছলিমা আক্তার আঁখির সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানা, মহিলা আওয়ামী লীগ নেত্রী লাভিনা আক্তার, নার্গিস বেগম, লাভলী আক্তার, শিল্পী আক্তার, শান্তা আক্তার, রেনুজা বেগম, স্বপ্না আক্তার প্রমুখ। পরে কেক কাটা, মিলাদ মাহফিল ও আনন্দ র‌্যালী বের হয়।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু বাবু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here