সিদ্ধিরগঞ্জ মহাসড়কের শিমরাইলে ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :ঢাকা – চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড়ে অবৈধ স্থাপনা
উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে শিমরাইল ক্যাম্পের পুলিশ। গতকাল রোববার বেলা ১২ টা থেকে ৩ টা পর্যন্ত চলে উচ্ছেদ অভিযান। অভিযানে নেতৃত্বে দেন হাইওয়ে শিমরাইল ক্যাম্পের টিআই (প্রশাসন) মোঃ মশিউর আলম।

মহাসড়কের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনায় হাইওয়ে পুলিশের রেকারের শিকল লাগিয়ে টেনে টেনে তা দুমড়ে মুচড়ে দেওয়া হয়েছে। মহাসড়কের পাশে কাঠের পাটাতনেরবেশ কয়েকটি সিঁড়িও ভেঙ্গে দেওয়া হয়েছে। উচ্ছেদ অভিযানে টিআই মোঃমশিউর আলম এর সাথে ছিলেন শিমরাইল ক্যাম্পের পুলিশ সদস্যরা এবং নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের আনসার সদস্যরা। গত ১৬ সেপ্টেম্বর শিমরাইলমোড়ের উভয় পাশের সহস্রাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দেয় কাঁচপুর হাইওয়ে পুলিশ ও শিমরাইল ক্যাম্পের পুলিশ সদস্যরা।

টিআইর প্রতিদিনের তদারকির পরও মাত্র ১০ দিনের ব্যবধানে মহাসড়ক ঘেঁষে বেশ কিছু অবৈধ দোকানপাট চুপিসারে গড়ে উঠে। এ দিকে একটি কুচক্রীমহল পুলিশকে ম্যানেজ করার কথা বলে প্রতিটি দোকান থেকে ১ হাজার করে টাকা কালেকশন করে লাপাত্তা হয়েছে। টিআই মোঃ মশিউর আলম বলেন,কে বা কারা টাকা কালেকশন করেছে কিনা তা আমার জানা নেই,চাঁদাবাজদের সাথে পুলিশের কোন সম্পর্ক নেই।

তবে মহাসড়কের দু পাশের উচ্ছেদকৃত জায়গা দখল করে আর কেউ যাতে অবৈধ স্থাপনা ও দোকানপাট গড়ে তুলতে না পারে সে ব্যাপারে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here